মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০২:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
মাধবপুরের নয়াপাড়া ইউনিয়নের উপ-নির্বাচনে প্রতীক বরাদ্ধ একদিকে উচ্ছেদ অন্যদিকে অস্থায়ী স্থাপনা নির্মাণ করে দখল চলছে নবীগঞ্জের নদী খোকোদের তালিকা প্রকাশ ॥ শীঘ্রই উচ্ছেদ অভিযান মাধবপুরে ছোট ভাইয়ের পিটুনীতে বড় ভাই খুন এমপি আবু জাহিরের প্রচেষ্টায় হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ ॥ আজ এক যোগে উদ্বোধন নবীগঞ্জে সন্ত্রাসী মুছা ১০ দিনেও অধরা কর আদায়ের উপর নির্ভর করে পৌরসভার উন্নয়ন-মেয়র ছাবির চৌধুরী নবীগঞ্জে নারী প্রতারক গ্রেপ্তার মানুষ বাঁচে তার কর্মে, বয়সের মধ্যে নয়-মিলাদ গাজী এমপি নবীগঞ্জে সাবেক ইউপি সদস্যের দাফন সম্পন্ন ॥ শোক প্রকাশ
নবীগঞ্জ কুর্শি ইউনিয়নে ৫নং ওয়ার্ড কৃষকলীগের কমিটি গঠন

নবীগঞ্জ কুর্শি ইউনিয়নে ৫নং ওয়ার্ড কৃষকলীগের কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে কৃষকলীগের কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে গত রবিবার রাতে ইউনিয়ন কৃষকলীগের আহ্বায়ক ওয়ার্ড মেম্বার আব্দুস ছুবানের সভাপতিত্বে এবং নজরুল আমিন রানা’র পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও কুর্শি ইউপি চেয়ারম্যান আলী আহমদ মুসা।
বিশেষ অতিথি ছিলেন ইউপি আওয়ামীলীগের সভাপতি নুর মিয়া, সাধারণ সম্পাদক কামাল হাসান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল আলী সরদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু ছালেহ জীবন, নুর উদ্দিন, আশিকুল আহমদ, মেম্বার আল আমীন খান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সালমান আহমদ, ইফতেখার আহমদ, আব্দুল আহাদ, জামাল খান, সামছু মিয়া প্রমূখ। এছাড়া ইউপি আওয়ামীলীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে সভায় সর্ব সম্মতিক্রমে ইলিয়াছ আলী সভাপতি, শংকর পাল সাধারন সম্পাদক ও শেখ রুমন মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট ৫ নং ওয়ার্ড কৃষকলীগের কমিটি গঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান আলী আহমদ মুসা বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে এবং তার সুযোগ্য কন্যা দেশরতœ শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ আজ উন্নয়ন ও অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com