শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

বাহুবলে হাত-পা-মুখ বেঁধে টমটম চালক বাছিরকে শ্বাসরুদ্ধ করে হত্যা ॥ লাশের পাশে পড়ে ছিল টাকা-পয়সা মোবাইল ফোন ও টমটম গাড়ি

  • আপডেট টাইম বুধবার, ২৯ জানুয়ারী, ২০১৪
  • ৪৫২ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে টমটম চালককে হাত-পা বেধে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। গতকাল বিকেল ৩টার দিকে পুলিশ নিহত চালকের লাশ উদ্ধার করে।
স্থানীয় সূত্র জানায়, বাহুবল উপজেলার লামাতাসী ইউনিয়নের শিবপাশা গ্রামের আব্দুল আলীর পুত্র টমটম গাড়ি চালক আব্দুল বাছির (২৮) কে সোমবার রাত থেকে পাওয়া যায়নি। তার স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও কোন সন্ধান পাননি। গতকাল মঙ্গলবার দুপুরে স্থানীয় লোকজন বাহুবল উপজেলা সদরের অদূরে জাঙ্গালিয়া ও বড়ইউড়ি গ্রামের মাঝামাঝি স্থানে অবস্থিত গাছ বাগানে একটি মৃতদেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। এ সময় নিখোঁজ টমটম চালক আব্দুল বাছির-এর স্বজনরা লাশটি সনাক্ত করে। পুলিশ জানায়, দুর্বৃত্তরা টমটম চালক আব্দুল বাছির-এর হাত-পা বেঁধে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে। তবে তাৎক্ষণিক ভাবে হত্যাকান্ডের কোন কারণ জানা যায়নি।
স্থানীয় ইউপি মেম্বার আশিক মিয়া বলেন, সোমবার রাত থেকে নিহত আব্দুল বাছির নিখোঁজ ছিল। লাশ উদ্ধারের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ সনাক্ত করি।
প্রত্যদর্শীরা জানান, যে স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়েছে সেখানে বেশ কিছু সিগারেটের অংশবিশেষ পাওয়া গেছে। এছাড়াও নিহতের সাথে থাকা টাকা-পয়সা, মোবাইল ফোন ও টমটম গাড়িটিও সেখানে পাওয়া গেছে। এতে অনেকের ধারণা, দুর্বৃত্তরা পূর্ব পরিকল্পনানুযায়ী টমটম চালক বাছিরকে কৌশলে ওই স্থানে নিয়ে হত্যাকান্ডটি ঘটিয়েছে।
স্থানীয় সূত্র জানায়, নিহত বাছিরের সাথে জনৈক কলেজ ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে দুই সন্তানের জনক বাছিরের দাম্পত্য কলহও ছিল। এ কারণেও হত্যাকান্ডটি সংঘটিত হয়ে থাকতে পারে বলে কেউ কেউ মনে করছেন। পুলিশও হত্যাকান্ডটিকে নারী গঠিত বলেই প্রাথমিক ভাবে ধারণা করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com