বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০, ১২:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে সিএনজি ভাড়াকে কেন্দ্র করে শ্রমিক ও গ্রামবাসীর সংঘর্ষ ॥ ৩০ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ ॥ আহত অর্ধশত ॥ ৭০টি সিএনজি ভাংচুর নৈতিক স্খলনের অভিযোগে ২ জন আইনজীবি বহিস্কার জনসংখ্যাকে জনসম্পদে রূপান্তরিত করতে চায় আওয়ামী লীগ সরকার দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকার সাবেক সম্পাদক চিন্ময় আচার্য্য’র মাতা শেফালী আচার্য্যরে পরলোকগমন জার্মান, ফ্রান্স, ইতালি ও সুইজারল্যান্ডে যাচ্ছেন রোটারিয়ান মোদারিছ আলী টেনু নবীগঞ্জে গণফোরামের দেবপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড কমিটি গঠন বানিয়াচংয়ের আলেম সমাজ ও তৌহিদী জনতার বিক্ষোভ ॥ সাদপন্থীদের ইজতেমা জীবন দিয়ে হলেও প্রতিহত করার ঘোষণা হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের ৮ ইউনিটের সম্মেলন স্থগিত পৌরসভা পরিদর্শন করেছেন সিলেট বিভাগীয় কমিশনার মশিউর রহমান বানিয়াচংয়ে সরকারী খাল কেটে মাটি উত্তোলন ॥ ২ জনের কারাদন্ড
বানিয়াচঙ্গের কাগাপাশায় ঈদ উৎসব ও আপ্যায়ন

বানিয়াচঙ্গের কাগাপাশায় ঈদ উৎসব ও আপ্যায়ন

অলিউর রহমান অলি, লন্ডন থেকে ॥ বিশিষ্ট সমাজসেবক, তরুণ রাজনীতিবিদ দেলুয়ার হোসেন চৌধুরী (দিলু) সার্বিক ব্যবস্থাপনা ও প্রবাসী চ্যারিটি সংগঠন জাস্ট হেল্প গ্লোবাল এর আর্থিক সজুগিতায় অনুষ্টিত হলো ঈদ উৎসব. মূলত গ্রামের সকল মানুষকে নিয়ে একত্রে সময় কাটানো, ঈদ কুশলাদি বিনিময় ও সকলে মিলে বিশেষ খাওয়া দাওয়াই ছিল মুখ্য উদ্দেশ্য।
oli-1দেলুয়ার হুসেইন চৌধুরী উৎসবে আগত সকলকে স্বাগত জানান। যদিও অনুষ্ঠানটি গত পনেরোই সেপ্টেম্বর হওয়ার কথা ছিল কিন্তু প্রতিকূল আবহাওয়ার কারণে গত বিশ তারিখে অনুষ্ঠিত হল এ অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রায় পাঁচশত লোক উপস্থিত ছিলেন। যদিও আবহাওটা ততটা অনুকূলে ছিলোনা তথাপি সকলে একসঙ্গে সময় কাটানোটাই ছিল আনন্দের। অনুষ্ঠানে উপস্থিত মুরুব্বী, পুরুষ, মহিলা ও শিশুদের উপস্তিতি ছিল লক্ষণীয়। সকলেই গ্রামের মাঝে এই ধরণের আয়োজনকে একটি বেতিক্রম ও মাইলফলক হিসাবে বর্ণনা করেন এবং দেলুয়ার হোসেইন চৌধুরী (দিলু) কে ভূয়সী প্রশংসা করেন। মধ্যাহ্ন ভোজের পর, পরিশেষে সকলকে ধন্যবাদ ও বিশেষ করে প্রবাসীরা (জাস্ট হেল্প গ্লোবাল) যারা আর্থিক সহযোগীতায় করেছেন তাদের প্রতি ও ধন্যবাদ প্রদান করেন। সকলের সহেযাগীতায় অব্যাহত থাকলে ভবিষ্যতে আরো সামাজিক কর্মকান্ড চালিয়ে যাবার আশা ব্যক্ত করেন তিনি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com