শুক্রবার, ১০ Jul ২০২০, ১২:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে আলোচনায় চেয়ারম্যান মুসা চেয়ারম্যান মুকুল বরখাস্ত ॥ দিনারপুর পরগনার কলঙ্কজনক অধ্যায় তেঘরিয়া ইউপি চেয়ারম্যান আনু মিয়ার বাড়ীতে প্রতিপক্ষের হামলা ভাংচুর লুটপাট ॥ ১ জন গ্রেফতার বানিয়াচঙ্গে মেয়াদোত্তীর্র্ণ ঔষধ বিতরণ নিয়ে সংবাদ প্রকাশ করায় টনক নড়েছে কর্তৃপক্ষের ঘটনা তদন্তে কমিটি গঠন হবিগঞ্জে বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে ২৯ লাখ টাকার চেক বিতরণ করেছেন এমপি এডাভোকেট আবু জাহির করোনা আমাদের কাছে সত্যিই হার মেনেছে শায়েস্তাগঞ্জের ইউএনও করোনাভাইরাসে আক্রান্ত ॥ জেলায় নতুন আক্রান্ত আরও ২৭ জন বানিয়াচংয়ে প্রশাসনের অভিযানে জব্দ ‘কারেন্ট জাল’ করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটির আজমিরীগঞ্জ উপজেলা শাখার কমিটি গঠন করোনা পরিস্থিতির মাঝে মাধবপুরে ডেঙ্গু নিয়ে ভাবনা
রাঢ়িশাল হাইস্কুলে পুর্ণঃমিলনী অনুষ্টানে-আবু জাহির সুশিক্ষা মানুষকে দারিদ্রতা রুখে দাড়াতে শিখায়

রাঢ়িশাল হাইস্কুলে পুর্ণঃমিলনী অনুষ্টানে-আবু জাহির সুশিক্ষা মানুষকে দারিদ্রতা রুখে দাড়াতে শিখায়

লাখাই প্রতিনিধি ॥ আধুনিক শিক্ষার পাশাপাশি তথ্য প্রযুক্তি শিক্ষায় নিজেকে তৈয়ারী করতে হবে। প্রযুক্তি সমৃদ্ধ শিক্ষার প্রসার ঘটিয়ে দেশকে উন্নত দেশের সাথে এগিয়ে নিতে হবে। শিক্ষাবান্ধব সরকার শিক্ষার মান উন্নয়নের লক্ষে সারাদেশে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারে আমলে লাখাইয়ে শিক্ষা প্রতিষ্টান গুলোতে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। গতকাল সকালে লাখাই উপজেলার ঐতিহ্য বাহী বিদ্যাপীঠ রাঢিশাল করাব উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ১ম পুনঃমিলনী ও সাংস্কৃতিক অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরোত্ত কথাগুলি বলেন হবিগঞ্জ-লাখাই’র সংসদ সদস্য আলহাজ এডঃ মোঃ আবু জাহির। এ সময় প্রধান অতিথি শান্তির প্রতিক পায়রা অবমুক্ত করে অনুষ্টানের শুভ উদ্ভোধন করেন এবং বিদ্যালয়ে ছাত্র ছাত্রীদের উদ্যোগে প্রকাশিত সুভ্যেনির “প্রথম প্রসুনের” মোড়ক উন্মোচন করেন। প্রধান অতিথি আগামী এক বছরের মধ্যে রাঢিশাল করাব উচ্চ বিদ্যালয়কে কলেজে উন্নিত করার আশ্বাস প্রদান করে বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন কল্পে পর্যায় ক্রমে ৪ লাখ টাকা অনুদান ঘোষণা করেন।
বিদ্যালয় এসএমসির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং প্রাক্তন ছাত্র এডঃ মুশফিউল আলম আজাদের সভাপতিত্বে ও প্রাক্তন ছাত্র প্রাইমারী শিক্ষক এমদাদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শওকত আলী, দৈনিক খোয়াই সম্পাদক ও সাবেক প্রেসক্লাব সভাপতি আলহাজ শামীম আহসান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এস্যোসিয়েশন এর সভাপতি চৌধুরী মোঃ ফরিয়াদ। আলোচনা সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষক মোতাহার হোসেন, গীতা পাঠ করেন সুবিনয় আচার্য্য। মানপত্র পাঠ করেন স্কুলের ছাত্রী সামসুন্নাহার। স্বাগত বক্তব্য রাখেন পুনঃমিলনী অনুষ্ঠানের আহ্বায়ক এডঃ মোঃ মোশারফ হোসেন, বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আব্দুল হাই কামাল, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ তালুকদার আব্দাল, ইউপি সদস্য জুয়েল রানা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছানোয়ার মোঃ রেজাউল করিম প্রমুখ।
দিনব্যাপি অনুষ্টান মালার পূর্বাহ্নে মোটর শুভযাত্রা সহকারে একটি বর্ণাট্য র‌্যালি উপজেলার বিভিন্ন গুরত্বপুর্ণ সড়ক প্রদক্ষিন করে। এ ছাড়া প্রাক্তন ছাত্র ছাত্রীদের অংশ গ্রহণে ১৯৪৭ থেকে ২০১৪ শীর্ষক স্মৃতি চারন মূলক আলোচনা অনুষ্ঠান, প্রীতি ফুটবল ম্যাচ, কুইজ প্রতিযোগীতা, মহিলাদের জন্য বালিশ দৌড়, র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে প্রধান অতিথি ও বিশেষ অথিতিদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। এতে দেশের প্রখ্যাত শিল্পিরা অংশ গ্রহণ করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com