শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বোতলে পেট্রোল ভর্তি করে সরবরাহ করায় ॥ শহরে খোয়াই মুখ এলাকা থেকে ৩ যুবক গ্রেফতার

  • আপডেট টাইম সোমবার, ২৬ জানুয়ারী, ২০১৫
  • ৪৩০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পেপসি বোতলে পেট্রোল ভর্তি করে সরবরাহ করার অভিযোগে পুলিশ ৩ যুবককে গ্রেফতার করেছে। গতকাল রাত ১১ টার দিকে শহরের খোয়াই মুখ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে-পৌর এলাকার উমেদনগর গ্রামের কদর আলীর ছেলে শাহাদত হোসেন (২৫) ও নিম্বর আলীর ছেলে রহমত আলী (২২), কিমোরগঞ্জ জেলার ভৈরবের মুজিবুর  রহমানের ছেলে ফয়সল (১৮)।
পুলিশ সূত্রে জানা যায়, ফয়সল ৫’শ টাকার বিনিময়ে ৫৩টি পেপসির বোতর ক্রয় করে এনে শাহাদতের নিকট হস্ততান্তর করে। অপর এক যুবকের মাধ্যমে একটি দোকান থেকে ১০ লিটার পেট্রোল আনানো হয়। পরে গ্রেফতারকৃত ৩ জন ৫৩টি বোতলে পেট্রোল ভর্তি করে কিছু নিজেরা ব্যবহার করে। বাকীগুলো বিভিন্ন স্থানে সরবরাহ করে। গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ সদর থানার ওসি নাজিম উদ্দিন ও এসআই ইব্রাহিম এর নেতৃত্বে পুলিশ গতকাল রাত ১১ টার দিকে শহরের খোয়াই মুখ এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় কিবরিয়া ব্রীজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা করা হয়। এ ঘটনার সত্যতা স্বীকার করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com