শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ৬ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ ॥ ১ লাখ টাকা জরিমানা বানিয়াচংয়ে ইউএনও’র হস্তক্ষেপে দখলমুক্ত হল সরকারী জায়গা বিদ্যুৎ বিভাগের সহকারী প্রকৌশলীর বিরুদ্ধে অভিযোগ মুফতি আলাউদ্দীন জিহাদীর মুক্তির দাবিতে হবিগঞ্জে আহলে সুন্নাতের মানববন্ধন ও বিক্ষোভ ভাষা সৈনিক আফরোজ বখত এর মৃত্যুতে ডাঃ মুশফিক চৌধুরীর শোক হবিগঞ্জে নতুন করে ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হবিগঞ্জ পৌরসভার মালিকানাধীন ভূমি কৌশলে অবৈধ দখল হয়ে যাচ্ছে জেলা তথ্য অফিসের আয়োজনে মাধবপুর ওরিয়েন্টেশন কর্মশালা শহরের পানি ট্যাংকি এলাকা থেকে মাদক বিক্রেতা আটক সৈয়দ আফরোজ বখত এর মৃত্যুতে হবিগঞ্জ গণফোরাম সভাপতির শোক
পত্রিকা অফিসে হামলা ও ভাংচুর মামলায় ॥ যুবদল-ছাত্রদলের ১১ নেতাকর্মী কারাগারে

পত্রিকা অফিসে হামলা ও ভাংচুর মামলায় ॥ যুবদল-ছাত্রদলের ১১ নেতাকর্মী কারাগারে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে দৈনিক লোকালয় বার্তা পত্রিকা অফিসে হামলা, ভাংচুর ও পুলিশের উপর হামলা মামলায় যুবদল ও ছাত্রদলের ১১ নেতাকর্মীকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে জ্যেষ্ঠ বিচারিক হাকিম (সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট) রোকেয়া আক্তারের আদালত আসামীদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এ সময় আদালত পাড়ায় যুবদল ছাত্রদলের কয়েক শতাধিক নেতাকর্মী বিক্ষোভ করে।
আসামীরা হলেন-হবিগঞ্জ পৌর যুবদলের আহবায়ক সফিকুর রহমান সিতু, যুগ্ম আহবায়ক মুর্শেদ আলম সাজন, মামুনুর রশিদ মামুন, জেলা যুবদল নেতা মর্ত্তুজা আহমেদ রিপন, পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদল আহবায়ক জিকে ঝলক, মালেক শাহ, আবু ছালেক, রকি, প্রীতম, রবিউল ও সফিক মিয়া।
আসামীপক্ষে মামলা পরিচালনায় করেন অ্যাডভোকেট নুরুজ্জামান, অ্যাডভোকেট নুরুল ইসলামসহ বিএনপিপন্থী আইনজীবীগণ। বাদীপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ। উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর রাতে সংবাদ সংক্রান্ত ঘটনায় স্থানীয় দৈনিক লোকালয় বার্তা অফিসে হামলা-ভাংচুর করে যুবদল-ছাত্রদল নেতাকর্মীরা। এতে পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক এমদাদুল ইসলাম সোহেল আহত হন।
এরই জের ধরে পরদিন শহরের শায়েস্তানগর ও শহরতলীর বহুলা গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে পুলিশসহ উভয় পক্ষের অন্তত শতাধিক লোক আহত হয়।
এ ঘটনায় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এমদাদুল ইসলাম সোহেল ও পুলিশ বাদী হয়ে পৃথক দুইটি মামলা দায়ের করে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com