শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে সাবেক এমপি সুজাত মিয়াসহ ১৬ জনের আগাম জামিন

  • আপডেট টাইম শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৩৩৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগের পথসভায় পেট্টোল বোমা নিক্ষেপের ঘটনায় সাবেক এমপি ও বিএনপি নেতা শেখ সুজাত মিয়াসহ ১৬ জনের আগাম জামিন দিয়েছে হাইকোর্ট। গতকাল বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে বিচারপতি শেখ জাকির হোসেন ও বিচারপতি কেএম জাহিদ সারওয়ার’র সমন্বিত ব্রেঞ্চ ৬ সপ্তাহের জন্য তাদের আগাম জামিন দেন। জামিনপ্রাপ্ত উল্লেখ্যযোগ্য অন্যরা হলেন, নবীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান চৌধুরী শেফু, যুগ্ম আহবায়ক শিহাব আহমেদ চৌধুরী, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল আলী ইয়াছিনী ও জেলা যুবদলের সদস্য মো. অলিউর রহমান। এর আগে সোমবার (১১ জানুয়ারি) নবীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ ফয়সল তালুকদার। মামলায় উল্লেখ করা হয়, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রোববার এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে নবীগঞ্জ পৌর আওয়ামী লীগ। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নবীগঞ্জ মোড়ে এসে এক পথসভায় মিলিত হয়।
সভায় সভাপতির বক্তব্য রাখছিলেন নবীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মোজাহিদ আহমেদ। তার বক্তব্যের শেষ পর্যায়ে সাবেক এমপি শেখ সুতাজসহ ৪০/৫০ লোক আওয়ামী লীগ নেতাকর্মীকে হত্যার উদ্দেশ্যে পেট্রোল বোমা নিপেক্ষ করে। এ ঘটনায় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের ৩ কর্মী আহত হয়েছেন। এদিকে, মামলায় ১৭ জনের নাম উল্লেখ করে ঘটনার বর্ণনা দিলেও রোববার রাতে নবীগঞ্জ পৌর আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে জানানো হয়েছিল, কে-বা কারা এ ঘটনাটি ঘটিয়েছে তা তারা বুঝতে পারেননি। তাদের ধারণা বিএনপি নেতাকর্মীরা এ ঘটনা ঘটাতে পারেন। অথচ মামলায় নাম এবং ঘটনার বিবরণ স্পষ্টভাবে দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com