বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জের বাউসি গ্রামে দুর্বৃত্তের হামলায় রবি পরিবার গৃহহারা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৩১৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার ১নং পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের বাউসি গ্রামে দুর্বৃত্তের হামলা ও অগ্নি সংযোগের ফলে এক রবি পরিবার গৃহহারা হয়ে অবস্থান করছে। গত ৩০ অক্টোবর সকালে ওই গ্রামের পারুল রবি দাস এর বসত ঘরে একদল দুর্বৃত্ত হামলা ও অগ্নিসংযোগ করে পরিবারটিকে গৃহহারা করে। বর্তমান ওই পরিবারটি খোলা আকাশের নীচে বসবাস করছে। এ ঘটনায় হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ৯ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে।
জানা যায়, নবীগঞ্জ শহর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরত্বে বাউসি গ্রামের অবস্থান। যেখানে এক মেয়ে সন্তান নিয়ে একমাত্র ঋষিপরিবার হিসাবে বসবাস করেন মনমোহন রবিদাস ও তার স্ত্রী পারুল রবিদাস। অসহায় ওই পরিবারের বসত ভিটার উপর লোভ পড়ে ওই গ্রামের কিছু দুস্কৃতিকারী লোকের। বসতভিটাটি দখলে নিতে তারা মরিয়া হয়ে উঠে। ওই পরিবারকে গ্রাম থেকে উচ্ছেদ করতে আঠে নানা ধরণের ফন্দি। এই ফন্দির অংশ হিসাবেই ঘটনার দিন অসহায় রবি পরিবারের সদস্যদের উপর হামলা চালায়। পরে তাদের বসঘরে অগ্নিসংযোগ করে। পারুল রবি দাস এর স্বামী মনমোহন রবি দাস জানান, আমরা গৃহহীন হয়ে বসবাস করছি। কিন্তু ভয়ে হামলাকরীদের নামও বলতে পারছি না। এমতাবস্থায় আমরা চরম নিরাপত্তাহীন। তিনি সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তি প্রদানের জন্য আইনশৃংখলা বাহিনীর প্রতি জোর দাবী জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com