বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জে কৃষি বিশ্ববিদ্যালয় আইন পাস হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন ॥ এমপি আবু জাহিরকে গণসংবর্ধনা দিবে জেলা আওয়ামীলীগ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ কৃষি বিশ্ববিদ্যালয় আইন পাস হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ। একই সাথে এই আইন পাস করতে মূখ্য ভূমিকা পালন করায় জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপিকে জানানো হয়েছে ফুলেল শুভেচ্ছা। পাশাপাশি জেলাবাসীকে বিশাল উপহার এনে দেয়ায় এমপি আবু জাহিরকে গণসংবর্ধনা প্রদানের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ লক্ষ্যে আওয়ামী লীগের সাবেক জাতীয় কমিটির সদস্য শহীদ উদ্দিন চৌধুরীকে আহবায়ক এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরীকে সদস্য সচিব করে গণসংবর্ধনা বাস্তবায়ন উপ-কমিটি গঠন করা হয়েছে।
গত রবিবার রাতে জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি’র বাস ভবনে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের এক সভায় এই সিদ্ধান্ত হয়। প্রথমে অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সাংগঠনিক বিষয়ের উপর আলোচনা অনুষ্ঠিত হয়। অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, করোনা পরিস্থিতি উন্নতির সাথে সাথে রাজনৈতিক কর্মকান্ডও শুরু করতে হবে। তিনি জেলার সকল উপজেলা ও ইউনিয়নে সাংগঠনিক কর্মকান্ড শুরু করার নির্দেশ প্রদান করেন। কেন্দ্রের নির্দেশ আসার পর যে সকল উপজেলা ও ইউনিয়নের সম্মেলন স্থগিত রয়েছে সেগুলোর তারিখ ঘোষণা করা হবে। তিনি সভার পক্ষ থেকে হবিগঞ্জে কৃষি বিশ্ববিদ্যালয় আইন পাস হওয়ায় এবং এটি জেলা সদরে স্থান নির্ধারণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। পাশাপাশি এই আইন পাস করার বিভিন্ন পর্যায়ে যারা সহযোগিতা করেছেন তাদেরকেও ধন্যবাদ জানান।
পরে জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরীর সভাপতিত্বে সভার কার্যক্রম পরিচালিত হয়। এ সময় সকল নেতাকর্মীরা হবিগঞ্জবাসীকে বিশাল উপহার কৃষি বিশ্ববিদ্যালয় এনে দেয়ায় এমপি আবু জাহিরকে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গণসংবর্ধনা প্রদানের বক্তব্য উপস্থাপন করলে তা সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়। গণসংবর্ধনা বাস্তবায়নের জন্য আওয়ামী লীগের জাতীয় কমিটির সাবেক সদস্য ও হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরীকে আহবায়ক এবং জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরীকে সদস্য সচিব করে গণ-সংবর্ধনা উপ-কমিটি গঠন করা হয়েছে। পরে কৃষি বিশ্ববিদ্যালয় আইন পাস হওয়ায় জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা এমপি আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন।
সভায় বক্তৃতা করেন হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ, অ্যাডভোকেট আবুল ফজল, আব্দুল কাদির চৌধুরী, অ্যাডভোকেট মনোয়ার আলী, সজিব আলী, ডা. অসিত রঞ্জন দাস, অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, আতাউর রহমান সেলিম, অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো, অ্যাডভোকেট চৌধুরী আবু বক্কর সিদ্দিকী, আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান, মশিউর রহমান শামিম, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, হুমায়ুন কবির রেজা, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ, ডা. নজরা চৌধুরী, অ্যাডভোকেট মাহফুজা বেগম সাঈদা, অ্যাডভোকেট শাহ কুতুব উদ্দিন, অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, অ্যাডভোকেট আফীল উদ্দিন, অ্যাডভোকেট নূরুল ইসলাম তালুকদার, অ্যাডভোকেট রুকন উদ্দিন তালুকদার, মোস্তফা কামাল আজাদ রাসেল, ডাঃ দেবপদ রায়, মোঃ আক্রাম আলী, ব্যরিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, জিতু মিয়া চৌধুরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com