শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

নবীগঞ্জে ভুয়া সিআইডি আটক

  • আপডেট টাইম বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ৩৫০ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজার থেকে ‘সিআইডি’ পরিচয়দানকারী শোভন মাহমুদ (৩০) নামের এক প্রতারককে আটক করা হয়েছে। আটককৃত প্রতারক রংপুর জেলার কোতয়ালী থানার পশ্চিম বাবুখা গ্রামের মৃত আব্দুল আলীর পুত্র। স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন।
পুলিশ সূত্র জানায়, গতকাল মঙ্গলবার দুপুরে শোভন মাহমুদ নামের ওই প্রতারক নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে মা ফার্মেসীতে গিয়ে ফার্মেসীর মালিক অনিক রায়ের কাছে একপাতা ‘রিভোট্রিল’ ট্যাবলেট চায়। এ সময় ফার্মেসীর মালিক প্রেসক্রিপশন চাইলে সে বলে ‘ট্যাবলেট বের করেন প্রেসক্রিপশন দিচ্ছি’। এ কথায় অনিক রায় ট্যাবলেট বের করলে ক্রেতা শোভন তার পরিচয় দিয়ে বলে সে সিআইডির অফিসার। ‘প্রেসক্রিপশন ছাড়া ঔষধ বিক্রি করেন কেন’ এমন অপরাধের কথা বলে সিআইডির অফিসার পরিচয়দানকারী শোভন ফার্মেসীর মালিককে বলে আপনাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনেক কথা বার্তার একপর্যায়ে অনিক দুই হাজার টাকা দেন। টাকা দেয়ার সময় স্থানীয় লোকজন জড়ো হন। তাদের সন্দেহ হলে তাকে আটক করেন।
এ সময় প্রতারক শোভন তার প্রতারণার দায় স্বীকার করে লোকজনকে জানায়, সে গত বৃহস্পতিবার হবিগঞ্জ জেলা কারাগার থেকে বের হয়েছে। তার কাছে কোন টাকা না থাকায় ভুয়া সিআইডি সেজে এমন প্রতারণামূলক কাজ করছে। সে হবিগঞ্জ শহরের একটি হোটেলে রুম নিয়ে বসবাস করছে। খবর পেয়ে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির এসআই শাহজাহান, এএসআই লোকেস দাশ, এএসআই আব্দুস সামাদ আজাদসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রতারককে নিয়ে যান।
এএসআই আব্দুস সামাদ আজাদ জানান, প্রায় এক মাস আগে সে বাহুবল বাজারে সেনাবাহিনীর লোক পরিচয় দিয়ে প্রতারনাকালে স্থানীয় জনসাধারন তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন। জেল থেকে বের হয়ে আবারও একই কায়দায় সে প্রতারনা চালিয়ে যাচ্ছে।
ফার্মেসীর মালিক অনিক রায় জানান, ‘সে সিআইডির লোক বলে পরিচয় দেয়। প্রথমে আমি বুঝতে পারিনি। পরে কথা বার্তায় সন্দেহ হলে এলাকাবাসীর সহযোগিতায় তাকে আটক করি।
ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ পরিদর্শক শামছদ্দিন খাঁন জানান, ‘শোভন মাহমুদ ভুয়া সিআইডি সেজে ইনাতগঞ্জ বাজারের মা ফর্মেসীতে ৫০ হাজার টাকা জরিমানা করে। এ সময় এলাকাবাসী তাকে আটক করেন। আসলে সে সিআইডি নয়। বর্তমানে সে পুলিশ হেফাজতে রয়েছে।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com