সোমবার, ৩০ মার্চ ২০২০, ১০:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
মাধবপুরে শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান হোম কোয়ারেন্টাইন শেষ ॥ সুস্থ্য আউশকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সিনিয়র শিক্ষক ফখরু মিয়া স্যার আর নেই নবীগঞ্জের শ্রীমতপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়ীঘরে হামলা ও ভাংচুর ॥ ৩ মহিলা আহত করোনা ভাইরাস প্রতিরোধে চুনারুঘাটে সেনাবাহিনীর প্রচারাভিযান বিশ্বাসের জায়গাটা ছোট হয়ে আসছে নবীগঞ্জে প্রস্তুতিকালে তিন ডাকাত আটক, অস্ত্র উদ্ধার খাবার পৌছে দিয়ে মানুষকে ঘরে থাকার আহবান জানাচ্ছেন এমপি আবু জাহির নবীগঞ্জে প্রবাসীদের কোয়ারেন্টাইন নিশ্চিতে কাজ করছে সেনাবাহিনী ও প্রশাসন মাধবপুরে চিনে ফেলায় টমটম চালককে খুন ॥ আদালতে ৩ কিশোর কিলারের স্বীকারোক্তি স্তব্ধ রাতে ত্রাণ নিয়ে অসহায় মানুষের বাড়ি বাড়ি চুনারুঘাটের ইউএনও
বানিয়াচংয়ে গণজমায়েত করে বিয়ের অনুষ্ঠান ॥ বর-কনের পিতাকে অর্থদন্ড

বানিয়াচংয়ে গণজমায়েত করে বিয়ের অনুষ্ঠান ॥ বর-কনের পিতাকে অর্থদন্ড

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে গণজমায়েত করে বিয়ের অনুষ্ঠান করার অপরাধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বর ও কনের পিতাকে অর্থদন্ড করা হয়েছে। ২২ মার্চ রোববার বেলা ২টায় বানিয়াচং উপজেলা সদরের ৪নং ইউনিয়নের লামাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে।
জানা যায়, করোনা ভাইরাস সংক্রামনের হাত থেকে বাঁচতে ইতিপূর্বে জেলা প্রশাসন সকল ধরনের সভা সমাবেশ, ধর্মীয় অনুষ্ঠান, গ্রাম্যপঞ্চাইতসহ সকল প্রকার গণজমায়েত এর উপর নিষেধাজ্ঞা জারি করে। তার পরেও ওই সময়ে গনজায়েত করে বিয়ের অনুষ্ঠান করায় সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খান ওই গ্রামে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় কনের বাবা লামাপাড়া গ্রামের আলতাব হোসেন ও পাশর্^বর্তী যাত্রাপাশা গ্রামের বরের বাবা শেখ উমর আলী ভূল শিকার করলে উভয়কে ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
এ ব্যাপারে সহকারি কমিশনার ভূমি মোঃ মতিউর রহমান খাঁন বলেন, বিয়ের অনুষ্ঠানের আয়োজন করে গণজমায়েত করায় সংক্রামক রোগ বিস্তার কাজে সহায়তার অপরাধে অর্থদন্ড প্রদান করা হয়েছে।
এছাড়া বিয়ের অনুষ্ঠানটি তাৎক্ষণিকভাবে বন্ধ করে দেয়া হয় এবং এরূপ কর্মকান্ড বর্তমান সময়ে যেন কেউ না করে সেজন্য সতর্ক করে দেয়া হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com