বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচংয়ে গণজমায়েত করে বিয়ের অনুষ্ঠান ॥ বর-কনের পিতাকে অর্থদন্ড

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ৪০৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে গণজমায়েত করে বিয়ের অনুষ্ঠান করার অপরাধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বর ও কনের পিতাকে অর্থদন্ড করা হয়েছে। ২২ মার্চ রোববার বেলা ২টায় বানিয়াচং উপজেলা সদরের ৪নং ইউনিয়নের লামাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে।
জানা যায়, করোনা ভাইরাস সংক্রামনের হাত থেকে বাঁচতে ইতিপূর্বে জেলা প্রশাসন সকল ধরনের সভা সমাবেশ, ধর্মীয় অনুষ্ঠান, গ্রাম্যপঞ্চাইতসহ সকল প্রকার গণজমায়েত এর উপর নিষেধাজ্ঞা জারি করে। তার পরেও ওই সময়ে গনজায়েত করে বিয়ের অনুষ্ঠান করায় সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খান ওই গ্রামে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় কনের বাবা লামাপাড়া গ্রামের আলতাব হোসেন ও পাশর্^বর্তী যাত্রাপাশা গ্রামের বরের বাবা শেখ উমর আলী ভূল শিকার করলে উভয়কে ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
এ ব্যাপারে সহকারি কমিশনার ভূমি মোঃ মতিউর রহমান খাঁন বলেন, বিয়ের অনুষ্ঠানের আয়োজন করে গণজমায়েত করায় সংক্রামক রোগ বিস্তার কাজে সহায়তার অপরাধে অর্থদন্ড প্রদান করা হয়েছে।
এছাড়া বিয়ের অনুষ্ঠানটি তাৎক্ষণিকভাবে বন্ধ করে দেয়া হয় এবং এরূপ কর্মকান্ড বর্তমান সময়ে যেন কেউ না করে সেজন্য সতর্ক করে দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com