বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
২০ হাজার মানুষের গ্রামে একটি রাস্তাও পাকা নেই ॥ চরম দুর্ভোগ সাবেক মেয়র জিকে গউছের নামে ভূয়া ইউটিউব চ্যানেল ॥ থানায় জিডি নবীগঞ্জে সাংবাদিক আজাদের মায়ের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক নবীগঞ্জে বিদ্যুতপৃষ্টে বৃদ্ধের করুন মৃত্যু ইদুর নিধন অভিযান উপলক্ষে নবীগঞ্জে আলোচনা সভা বানিয়াচঙ্গে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় কারিতাস সিলেট অঞ্চলের উদ্যোগে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালন শায়েস্তাগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত কুদরত নিহত ॥ ৬ পুলিশ আহত বাহুবলের সাবেক চেয়ারম্যান মুদ্দত আলীর বিরুদ্ধে মেয়াদোত্তীর্ণ কাগজ দিয়ে মাটি, বালু উত্তোলনের অভিযোগ আজমিরীগঞ্জে ইমামের পিছনে বসা নিয়ে সংঘর্ষ ॥ মহিলাসহ আহত ১০
জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্র প্রবর্তনের মধ্য দিয়ে মত প্রকাশের স্বাধীনতা দিয়েছিলেন-জি কে গউছ

জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্র প্রবর্তনের মধ্য দিয়ে মত প্রকাশের স্বাধীনতা দিয়েছিলেন-জি কে গউছ

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- বিএনপি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল। এই দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান অত্যন্ত কঠিন সময়ে দেশের দায়িত্ব নিয়েছিলেন। মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত এ দেশের গণতন্ত্রকে ধ্বংস করে দিয়ে আওয়ামীলীগ বাকশালী শাসন কায়েম করেছিল। আর শহীদ জিয়াউর রহমান দেশের দায়িত্ব নিয়ে দেশকে অরাজকতা থেকে মুক্ত করেছিলেন, দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন, সাংবাদিকদের কলমের স্বাধীনতা দিয়েছিলেন, মানুষের বাক-স্বাধীনতা ফিরিয়ে দিয়েছিলেন, মত প্রকাশের স্বাধীনতা দিয়েছিলেন, দেশের গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন। কিন্তু ১/১১ এর মাধ্যমে ক্ষমতায় এসে আওয়ামীলীগ আবারও দেশের গণতন্ত্র হত্যা করে একদলীয় শাসন কায়েম করেছে। মানুষের মত প্রকাশের স্বাধীনতা কেড়ে নিয়েছে, তাদের বিরুদ্ধে কথা বললেই খুন হতে হয়, ঘুম করা হয়। এই অবস্থা থেকে দেশকে রক্ষা করতে হলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির বিকল্প নেই। একটি গণআন্দোলনের মাধ্যমেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে। এ জন্য সকলকে প্রস্তুত থাকতে হবে।
তিনি গতকাল বৃহস্পতিবার রাতে শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ে হবিগঞ্জ সদর উপজেলা বিএনপির মতবিনিময় সভায় এসব কথা বলেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজী এনামুল হক, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, যুগ্ম আহ্বায়ক আজম উদ্দিন, এডঃ আফজাল হোসেন, হাবিবুর রহমান হাবিব, জয়নাল আবেদীন জালাল, কাজী শামছু মিয়া, মতিউর রহমান, এডঃ ইলিয়াছ মিয়া, জামাল মিয়া, মিনহাজ উদ্দিন, হাজী আলতাব হোসেন, নুরুল হক, বাবর আলী, ফরিদ মিয়া, লুৎফুর রহমান, ফারুক মিয়া, হাফিজ খান, শাহিন মিয়া, আব্দুল কাইয়ুম, মোস্তাক মিয়া, কাউছার মিয়া, আব্দুল হামিদ, হাজী হাবিবুর রহমান, রিহাব উদ্দিন রায়হান, জুলমত আলী, রুবেল মিয়া, সুজন মিয়া, কবির মিয়া, সোহেল মিয়া প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com