শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ১০:১২ পূর্বাহ্ন

রাজাবাদে গণ সংর্বধনায় এমপি মিলাদ গাজী ॥ এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করবো

রাজাবাদে গণ সংর্বধনায় এমপি মিলাদ গাজী ॥ এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করবো

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ-বাহুবল এলাকার সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ গাজী এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করে যাওয়ার প্রতিশ্র“তি ব্যক্ত করেছেন। গত শনিবার রাতে নবীগঞ্জ পৌর এলাকার রাজাবাদ, পিরিজপুর, হরিপুর, কান্দিপাড়াসহ এলাকারবাসী উদ্যোগে তাকে দেয়া বিশাল গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উক্ত কথা বলেন। তিনি আরও বলেন, স্বাধীনতার পক্ষের শক্তি অর্থাৎ বাংলাদেশ আওয়ামীলীগ রাষ্ট্রীয় ক্ষমতায়। একটি অবাধ সুষ্টু নির্বাচনের মাধ্যমে দেশবাসী শেখ হাসিনার হাতে দেশের দায়িত্ব অর্পিত করেছেন। সেই লক্ষ্যে তিনি নিরলসভাবে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। দেশ আজ সর্ব ক্ষেত্রে স্বয়ংসম্পুর্ণ। এদেশে মাদক, দূর্নীতি ও রাজাকারের স্থান নেই। দুর্নীতি মুক্ত সমাজ গঠনে বদ্ধপরিকর।
বিশিষ্ট চিকিৎসক প্রাক্তন উপ-পরিচালক (ইপিআই) স্বাস্থ্য বিভাগ ঢাকা ডা. সফিকুর রহমানের সভাপতিত্বে এবং পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমদ বেলাল ও পৌর শ্রমিকলীগের সভাপতি হাফিজুর রহমান মিলনের যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন, আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আবু সিদ্দীক, জেলা পরিষদ সদস্য এড. সুলতান মাহমুদ, জেলা তাতীলীগের সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য আব্দুল মালিক, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক এড. মুজিবুর রহমান কাজল, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ গুল মোহাম্মদ কাজল, যুগ্ম আহ্বায়ক লোকমান খান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মৎস্যজীবিলীগের সভাপতি কাউন্সিলর আব্দুস ছালাম, পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি এড. ফারুক আহমদ, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুহিবুর রহমান আকল, সাধারণ সম্পাদক আব্দুর নুর, পৌর মৎস্যজীবিলীগের সভাপতি রফিক মিয়া মেম্বার, প্যানেল মেয়র-১ এটিএম সালাম, সদর ইউপি আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাকিম, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী, ছাত্রলীগ নেতা মুহিবুর রহমান রাজু, বাবলু আহমদ, জয়নাল আবেদন নীলমনি, রাজা মিয়া, রমিজ আলী, তোয়াব উল্লা, কবির মিয়া, আব্দুল বারিক, সকাল মিয়া, মোতাহির আলী প্রমূখ।
পরে এলাকাবাসী সংবর্ধিত ব্যক্তি ও অনুষ্টানের প্রধান অতিথি শাহনেওয়াজ মিলাদ গাজী এমপি’র হাতে সম্মাননা ক্রেষ্ট তোলে দেন এলাকাবাসী। এদিকে প্রধান অতিথির বক্তৃতায় এমপি মিলাদ গাজী এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে রাজাবাদ, হরিপুর ও কানাইপুর এলাকায় মসজিদ ও কবরস্থান উন্নয়নে ১২ লাখ টাকা অনুদানের প্রতিশ্র“তি দেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com