রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৬:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চুনারুঘাট সীমান্তের মাদক সম্রাট দুলন গ্রেফতার ॥ এলাকায় উল্লাস, মিষ্টি বিতরণ শহরের চাঞ্চাল্যকর মা ও মেয়েকে হত্যার দায়ে তাজুল গ্রেফতার হবিগঞ্জে কনফারেন্সে ড. বোরহান উদ্দিন ॥ ভারত উপমহাদেশে আ’লা হযরত ছিলেন আশির্বাদ স্বরূপ বাহুবলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপার নিহত খেলাধূলার উন্নয়নে আন্তরিকতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির বাহুবলে ৭ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি হবিগঞ্জ জেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে বিশেষ পরামর্শ সভা অনুষ্টিত বানিয়াচঙ্গের এক গৃহবধূ সাপের কামড়ে আক্রান্ত হয়ে হাসপাতালে বাইপাস সড়কে অবৈধভাবে আবারো জায়গা দখল চলছে
শারদীয় দুর্গাপুজাকালে মন্ডপগুলোতে ডিজে বন্ধ থাকবে-এসপি মোহাম্মদ উল্লাহ

শারদীয় দুর্গাপুজাকালে মন্ডপগুলোতে ডিজে বন্ধ থাকবে-এসপি মোহাম্মদ উল্লাহ

মোঃ ছানু মিয়া ॥ হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম-পিপিএম) বলেছেন শারদীয় দুর্গাৎসবে উচ্চস্বরে ডিজে বাজানো যাবে না। মন্ডপগুলোতে ডিজে বন্ধ থাকবে। কোথায় ডিজে বাজানো হলে প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষনিক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন-উৎসবে অনেকেই মাদকদ্রব্য সেবন করে থাকেন। কিন্তু ধর্মীয় উৎসবে মাদকদ্রব্য খাওয়া বা সেবন করা যাবে না। এ বিষয়ে তিনি পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দকে সচেতন থাকার জন্য আহ্বান জানান। তিনি বলেন, পুলিশের পাশাপাশি নিজেদের স্বেচ্ছাসেবককেও সঠিক ভাবে দায়িত্ব পালন করতে হবে।
তিনি গতকাল সোমবার তার কার্যালয়ের হলরুমে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে জেলা ও উপজেলা পূজা উদযাপন কমিটি কমিটি এবং পূজা মন্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে আইন শৃঙ্খলা সংক্রান্ত সভায় বক্তৃতাকালে এসব কথা বলেন। তিনি আরো বলেন-আজান ও নামাজের সময় মসজিদের ইমাম ও মুসল্লীদের সাথে সমন্বয়ন রেখে মাইক বন্ধ রাখতে হবে। আশাকরি সকলের সহযোগীতায় শান্তিপূর্ণ ভাবে শারদীয় দুর্গোৎসব সম্পন্ন হবে।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন অতিরিক্ত পুলিশ সুপার (ইন সার্ভিস ট্রেনিং সেন্টার) শেখ মোহাম্মদ সেলিম, সহকারি পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) মোহাম্মদ নাজিম উদ্দিন, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি নলিনী কান্ত রায় নিরু, সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় প্রমূখ। সভায় সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন। সূত্র জানায়, এবার জেলার ৬৫৩টি পূজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হবে। এর মধ্যে অধিক গুরুত্বপূর্ণ পূজা মন্ডপ ১২৫টি, গুরুত্বপূর্ণ ১৪৮টি ও সাধারণ পূজা মন্ডপ ৩৮০টি। হবিগঞ্জ সদর উপজেলায় ৭৩টি, চুনারুঘাট ৭৯টি, মাধবপুর ১১৮টি, বাহুবল ৪৯টি, নবীগঞ্জ ৯০টি, বানিয়াচং ১১৮টি, আজমিরীগঞ্জ ৩৭টি, লাখাই ৭১টি ও শায়েস্তাগঞ্জ উপজেলায় ১৮টি পূজা মন্ডপ রয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com