বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতিটি কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ম্যাজিস্ট্রেট আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আজ ॥ ৪৩টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ২৩টি নবীগঞ্জ উপজেলা নির্বাচন ॥ হলফনামায় সম্পত্তির যেসব তথ্য উল্লেখ করলেন আলোচিত ৫ প্রার্থী স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের সৌজন্য স্বাক্ষাৎ পরিবেশের ভারসাম্য রক্ষায় ভূমিকার জন্য পুরস্কার পেল “সানশাইন ব্রিকস” নানা ক্ষেত্রে কৃতিসন্তানদের সম্মাননা জানাল অ্যাসেট গ্রুপ-হবিগঞ্জ হবিগঞ্জের ডাকাত সর্দার সহিদ শ্রীমঙ্গল থেকে গ্রেফতার বানিয়াচঙ্গের আদম ব্যবসায়ীকে ১ বছর কারাদণ্ড দিল আদালত জলাবদ্ধতা নিরসনে খাল খননসহ পৌরসভার তৎপরতা অব্যাহত নবীগঞ্জে ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে ১০টি হারভেস্টার মেশিনটি বিতরণ

খেলাধূলা শিশু-কিশোরদের প্রতিভার বিকাশ ঘটায়-এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৮৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন-শিক্ষার্থীদের সার্বিক কল্যাণের জন্য প্রয়োজন বিষয়গত জ্ঞান অর্জনের পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমে অংশগ্রহণ করা। সুস্বাস্থ্য অর্জন করতে হলে খেলাধূলা আর শরীর চর্চার বিকল্প নেই। একজন প্রতিযোগী খেলাধূলার মাধ্যমে নিজেকে দৃঢ় প্রত্যয়ী করে গড়ে তোলার অনুশীলন করতে পারে।
হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে সদর উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, খেলাধূলা শিশু-কিশোরদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটায়। তাই তাদের খেলাধূলায় অংশগ্রহণের ব্যাপারে পরিবার ও শিক্ষা প্রতিষ্ঠানে দায়িত্বপ্রাপ্তদের আন্তরিক থাকতে হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জিয়া উদ্দিন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সরকার আবুল কালাম আজাদ, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমানসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান জানান, উল্লেখিত দুইটি টুর্নামেন্টে হবিগঞ্জ সদর উপজেলা থেকে ৮টি দল অংশ নিয়েছে। এখান থেকে বাছাই করে দুইটি টিম সদর উপজেলার হয়ে খেলবে। পরে তারা অংশ নেবে জেলা পর্যায়ের প্রতিযোগিতায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com