বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

চুনারুঘাটে চা-বাগানের নৈশ প্রহরী খুন দুই সহযোগী লাপাত্তা, মোবাইল বন্ধ

  • আপডেট টাইম শনিবার, ২২ জুন, ২০১৯
  • ৫৫৫ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটের গিলানী চা-বাগানের নৈশ প্রহরী খুন হয়েছেন। নিহতের নাম অমর তাতী (৪৯)। তিনি ওই বাগানের নতুন টিলার মৃত লক্ষণ তাঁতীর পুত্র। ২০ জুন বৃহস্পতিবার রাত আনুমানিক ১১টার দিকে ঘটনাটি ঘটেছে। নিহতের স্ত্রী পুষ্প তন্তবায় জানান, প্রতিদিনের মতোই বৃহস্পতিবার রাত নয়টায় ওই চা বাগানের ২৬ নম্বর সেকশনে তার স্বামী দায়িত্ব পালনে যান। রাত ১১টা ৩২ মিনিটে পুষ্পর ভাই রাজন তন্তবায়কে ফোন করে অমর ডিউটিতে গেছে কি না জানতে চায় একই কাজে নিয়োজিত থাকা কবির। এর কিছুক্ষণ পর অমরের বাড়িতে এসে অমরকে পাওয়া যাচ্ছে না বলে জানিয়ে দ্রুত চলে যায় কবির। অমরের স্ত্রী পুষ্প তাকে পিছনে ডাকাডাকি করলেও কবির আর ফিরে তাকায়নি।
খবর পেয়ে অমরের স্বজনরা ওই স্থানে গিয়ে খোঁজাখুঁজি করে বাগানের রাস্তার পাশে অমরের ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখেন। পরে চুনারুঘাট থানায় খবর দেয়া হয়। রাত আনুমানিক ১টায় চুনারুঘাট থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে হত্যা করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়।
এদিকে ঘটনার পর থেকে অমরের দুই সহকর্মী উপজেলার হলহলিয়া গাজিপুর গ্রামের মৃত এখলাছ মিয়ার পুত্র জামাল মিয়া (৩৫) ও একই গ্রামের মরম আলীর পুত্র কবির মিয়া (৩২) নিখোঁজ রয়েছেন। তাদের মোবাইল ফোনও বন্ধ রয়েছে।
এ ঘটনায় গতকাল শুক্রবার বাগানের শ্রমিকরা কর্মবিরতী পালন করে। গিলানী বাগান পঁঞ্চায়েত কমিটির সভাপতি অমল ভৌমিক বলেন, অমরের খুনিদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছে শ্রমিকরা।
এ রিপোর্ট লেখা পর্যন্ত অমর তাঁতীর পুত্র প্রদীপ তাঁতী মামলার প্রস্তুতি নিচ্ছিলেন।
চুনারুঘাট থানার ওসি কে.এম আজমিরুজ্জামান জানান, এটি নিঃসন্দেহে একটি হত্যাকাণ্ড। দ্রুত এর রহস্য উদঘাটনে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।
তিনি আরো জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে অমর তাঁতী নিয়মিত মাদক সেবন করতেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com