বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হলদারপুরে ইসলাম উদ্দিন হত্যা মামলার জখমী স্বাক্ষী কামাল মিয়ার উপর আসামীদের হামলার অভিযোগ

  • আপডেট টাইম সোমবার, ১৮ মার্চ, ২০১৯
  • ৫১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গ উপজেলার বড়ইউড়ি ইউনিয়নের হলদারপুর গ্রামের ইসলাম উদ্দিন হত্যা মামলার স্বাক্ষীর উপর হামলা চালিয়ে মামলার আসামীরা। ঘটনায় আহত হয়ে স্বাক্ষী কামার মিয়া ও তার সহযোগিরা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। মামলার স্বাক্ষী কামাল মিয়া অভিযোগ করে জানান, রবিবার সকালে ট্রাক্টর নিয়ে নিয়ে কালাইনজুড়া, কদুপুর গ্রামে মাটি কাটার কাজে যাচ্ছিলেন। মামলার অন্যতম আসামী ফারুক মিয়ার বাড়ির সামনে গেলে কথিপয় দুবর্ৃৃত্তের হামলায় কামাল মিয়া ও তার হেলপার ওয়াসিক মিয়ার উপর অতর্কিত ভাবে হামলায় চালায়। এতে কামাল মিয়া ও তার হেলপার আহত হন।
২০১৭ সালের ১ সেপ্টেম্বর হলদারপুর গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ’ কৃষক শেখরুল ইসলাম বিদেশে চলে যাওয়ায় তার কার্ড নিয়ে সরকারি সহযোগিতার চাউল ও নগদ টাকা আনতে ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমানের কাছে যান তার ভাই সিরাজ মিয়া। ইউপি চেয়ারম্যান হাবিববুর রহমান এ সময় সিরাজ মিয়াকে জানান, যার কার্ড সে এসে চাউল ও টাকা নিতে হবে। সিরাজ মিয়া ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমানকে অনুরোধ করে বলেন, শেখরুল মিয়া বিদেশে চলে গেছেন। তার ভাই হিসেবে তিনি চাউল নিতে এসেছেন। এনিয়ে চেয়ারম্যান হাবিবুর রহমানের সাথে তার কথা কাটাকাটি হওয়ায় গুরুতর আহত ইসলাম উদ্দিনসহ অন্যান্য আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ইসলাম উদ্দিনকে মৃত ঘোষনা করেন। পরে ইসলাম উদ্দিনের লাশের ময়না তদন্ত শেষে দাফন সম্পন্ন হয়। এ ঘটনায় নিহত ইসলাম উদ্দিনের বড় ভাই নুর উদ্দিন বাদী হয়ে ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমানকে প্রধান আসামী করে ২৮ জনের বিরুদ্ধে বানিয়াচঙ্গ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাজমুল হক দীর্ঘ তদন্ত শেষে গত ২ মার্চ আদালতে চার্জশীট দাখিল করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com