শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাহুবল উপজেলা প্রকৌশলীকে গ্রেপ্তার ও লাঞ্ছিত করার প্রতিবাদে হবিগঞ্জ এলজিইডির কর্মকর্তাদের মানববন্ধন

  • আপডেট টাইম বুধবার, ১৩ মার্চ, ২০১৯
  • ৪৭৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক এলজিইডির উপজেলা প্রকৌশলী গোলাম মহিউদ্দিনকে অন্যায়ভাবে গ্রেফতার ও লাঞ্ছিতের প্রতিবাদে এলজিইডির কর্মকর্তাদের মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে হবিগঞ্জ এলজিইডির কার্যালয়ের সামনে এ প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য দেন এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী সফিকুল ইসলাম, সহকারী প্রকৌশলী মিনারুল ইসলাম প্রমুখ। বক্তারা অবিলম্বে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার জসিম উদ্দিনের অপসারণ ও বিচারের দাবী জানান, অন্যতায় বৃহত্তর আন্দোলন গড়ে তোলার ঘোষণা দেন।
উল্লেখ্য, গত ৬ মার্চ দুপুরে একটি ফাইলে স্বাক্ষর না করার জের ধরে উপজেলা নির্বাহ অফিসার জসিম উদ্দিন উপজেলা প্রকৌশলীর রুমে প্রবেশ করে তাঁকে হাতে হ্যান্ডকাপ পড়িয়ে আটক করে নিয়ে আসে। পরে উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপে মহিউদ্দিন ছাড়া পান। এ নিয়ে কর্মচারীরা প্রতিবাদ করে আসছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com