বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করতে যুবলীগের বর্ধিত সভা

  • আপডেট টাইম শনিবার, ২ মার্চ, ২০১৯
  • ৪৫৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে নবীগঞ্জ উপজেলা ও পৌর যুবলীগের যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে শহরের ওসমানী রোডস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মাদ শাহনওয়াজ মিলাদ গাজী। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য ও হবিগঞ্জ জেলা যুবলীগের সভপতি আতাউর রহমান সেলিম। বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডঃ আবুল ফজল, সহ-সভাপতি এডঃ আলমগীর চৌধুরী, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, হবিগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বুরহান উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি গাজী মোহাম্মাদ শাহেদ, যুগ্ম সাধারন সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ, নবীগঞ্জ পৌর যুবলীগের আহ্বায়ক ফজল চৌধুরী। উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাব্বি আহমেদ মাক্কুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন খয়রুল বশর চৌধুরী, লোকমান আহমেদ খান, জাকির হোসেন, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ হাবিবুর রহমান হাবিব।
বর্ধিতসভায় নেতারা বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে বিশ্বনেত্রী হিসেবে আবির্ভুত হয়েছেন। তিনি স্বপ্ন দেখেন, স্বপ্ন দেখান ও স্বপ্ন বাস্তবায়ন করেন। তাই শেখ হাসিনা মনোনীত প্রার্থী আলমগীর চৌধুরী ও নৌকা প্রতীকের বিজয় দেখতে চাই।
সভায় সর্বসম্মতিক্রমে চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের আহ্বায়ক ফজলুল হক চৌধুরী সেলিম প্রতিদ্বন্দ্বিতা করায় নবীগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহ্ গোল আহমেদ কাজল নির্বাচন কালীন সময় আহ্বায়কের দায়িত্ব প্রদান এবং দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনার দায়িত্ব দেয়া হয়। নবীগঞ্জ উপজেলা ও পৌর যুবলীগের বর্ধিত সভায় এই দায়িত্ব দেয়া হয়। এছাড়া উপজেলার দীঘলবাক ইউনিয়ন ও কুর্শি ইউনিয়নে যুবলীগের কমিটির অস্থিত্ব না থাকায় ওই ইউনিয়নের কমিটি বিলুপ্ত করা হয়। এবং আউশকান্দি ইউনিয়নে যুবলীগের পক্ষে দলের পক্ষে নির্বাচন পরিচালনার জন্য চেয়ারম্যান হারুন মিয়াকে আহ্বায়কের দায়িত্ব দেয়া হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্যে শাহনেওয়াজ মিলাদ গাজী দলীয় প্রার্থী আলমগীর চৌধুরীর বিজয়ের লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com