শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

আপজনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • আপডেট টাইম রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫৪৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সামাজিক সংগঠন আপনজন হবিগঞ্জের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে গত শুক্রবার দিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠামালার মধ্যে সকাল ১০ টায় শহরের মাতৃছায়া কেজি এন্ড হাইস্কুলে শিশু কিশোদের চিত্রাংকন ও বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্টিত হয়। বিকাল ৩ টায় হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্টিত হয় বার্ষিক সাধারণ সভা (এজিএম)।
এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও হবিগঞ্জ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহীন। সভার শুরুতেই সংগঠনের সাধারণ সম্পাদক ও শচীন্দ্র কলেজের সহকারী অধ্যাপক মোঃ তরিকুল ইসলাম হারুন বার্ষিক প্রতিবেদন ও অডিট কমিটির প্রধান অগ্রণী ব্যাংক ম্যানেজার মাধব চন্দ্র রায় অডিট রিপোট এবং বার্ষিক আয় ব্যয়ের প্রতিবেদন উপস্থাপন করেন সংগঠনের কোষাধ্যক্ষ ও কৃষি ব্যাংক কর্মকর্তা জিতেশ রঞ্জন সূত্রধর। অনুষ্ঠানে ৭ম প্রতিষ্ঠা বার্ষিকীর স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয় এবং ট্রাভেলিং ব্যাগ, ক্যাপসহ উপহার সামগ্রী প্রদান করা হয়।
উন্মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন সংগঠনের সাবেক সভাপতি এডঃ ছগীর আহমেদ সাজ্জাদ, সাবেক সভাপতি মোহাম্মদ আব্দুল্লাহ, সহ-সভাপতি এডঃ কামরুল হাসান চৌধুরী, যুগ্ম সম্পাদক সফিকুর রহমান তোফায়েল, বাদল কুমার রায়, সহযোগী অধ্যাপক শওকত হোসেন রিপন, অবসরপ্রাপ্ত সমবায় কর্মকর্তা ও শিক্ষানুবীশ আইনজীবি মোঃ আনিসুর রহমান তালুকদার, উপজেলা সার্ভেয়ার নুরুর রহমান হারুন, আবু সালেহ মোঃ জাহাঙ্গীর, জনতা ব্যাংক ম্যানেজার মকসুদ আলী প্রমূখ।
সাধারণ সভায় উপস্থিত ছিলেন, এনামুল হক ইয়াহিয়া, পার্থ তালুকদার, সঞ্জিত কুমার রায়, মুর্শেদ কামাল, এডঃ সফিকুল ইসলাম, হাজী কুতুব উদ্দিন, ফজলুল করিম খসুরু, উসমান রমিজুল করিম, মোহাম্মদ আলী, প্রাণেষ দাশ, আক্তারুজ্জামান, আব্দুর রকিব, শিবলী নোমান, আবু মোতালেব খান লেবু, সাইফুদ্দিন চৌধুরী অপু, মিজবাহউজ্জামান চৌধুরী মিলটন, গিয়াস উদ্দিন আহমেদ চৌধুরী, হেলাল চৌধুরী, ফরাস উদ্দিন, জুলফিকার আলম চৌধুরী লাল, আব্দুল্লা আল মামুন, প্রতাব দেব রায় প্রমূখ। বার্ষিক সাধারণ সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রেম প্রতিবেদন সমূহ অনুমোদন করা হয় এবং বাদল কুমার রায়কে সভাপতি ও এডঃ কামরুল হাসান চৌধুরীকে সাধারণ সম্পাদক মনোনীত করে ১৭ সদস্য বিশিষ্ট ২০১৯ সনের জন্য আপনজনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
সন্ধ্যা ৭ টায় স্থানীয় ফুডভিলেজ রেস্টুরেন্ট পুরস্কার বিতরণী, কৃতিশিক্ষার্থী সংবর্ধনা, নতুন কমিটির পরিচিত, সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশ্যভোজের আয়োজন করা হয়। এতে সোনালী ব্যাংক ডিজিএম দুলন কান্তি চক্রবর্তী, প্রভাষক কামরুল হক জাকারিয়া পারভেজ, আমেরিকা প্রবাসী গাজী রাশিদুর রহমান শিবলী, এডঃ আজিজুল হক চৌধুরী জুয়েল, মোঃ নুরুল ইসলামসহ আপনজন পরিবারের প্রায় ২শত সদস্য অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com