শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

আজমিরীগঞ্জে সংঘর্ষে আহত অর্ধশতাধিক ॥ সংঘর্ষ থামাতে গিয়ে উপজেলা চেয়ারম্যান আতর আলী আহত ॥ ২৪ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ

  • আপডেট টাইম সোমবার, ৭ এপ্রিল, ২০১৪
  • ৩৯০ বা পড়া হয়েছে

আমিনুল ইসলাম, আজমিরীগঞ্জ থেকে ॥ আজমিরীগঞ্জে মসজিদ সংলগ্ন এলাকায় মোবাইলে গান বাজানোকে কেন্দ্র করে দু’দলের সংঘর্ষে উভয় পক্ষের অর্ধশতাধিক লোক আহত হয়েছে। এ সময় সংঘর্ষ থামাতে গিয়ে উপজেলা চেয়ারম্যান আতর আলী আহত হন। ৪ঘন্টা ব্যাপী ভয়াবহ সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১৬ রাউন্ড শর্টগানের গুলি ও ৮ রাউন্ড টিয়ারগ্যাস নিক্ষেপ করে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলা বদলপুর ইউনিয়নের হিলালপুর গ্রামের জামে মসজিদ সংলগ্ন এলাকায় শনিবার এশার নামাজের সময় ওই গ্রামে আব্দুর সহিদ মিয়ার পুত্র ইয়াবুর (২২) মোবাইল ফোনে গান বাজাচ্ছিল। এ সময় মসজিদের ইমাম মাওলানা রুহুল আমিন, মুসল্লী মজিবুর রহমান ও ইউপি মেম্বার কাজল মসজিদ এলাকা গান বাজাতে নিষেধ করলে এ নিয়ে তর্ক-বিতর্ক হয়। এ সময় ইয়াকুবের চাচা জিয়াউর রহমান এগিয়ে আসলে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। মারধর করা হয় ইয়াকুবকে। এ নিয়ে উভয় পক্ষে উত্তেজনা বিরাজ করে। এর জের ধরে গতকাল রবিবার সকাল ৭টার দিকে মজিবুর রহমান ও কাজল মেম্বার এবং জিয়াউর রহমানের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। টানা ৪ ঘন্টা সংঘর্ষ চলাকালে খবর পেয়ে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আতর আলী ও আজমিরীগঞ্জ থানার ওসি তদন্ত আব্দুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ সংঘর্ষ ঘটনাস্থলে পৌছে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনার চেষ্টা করেন। এ পর্যায়ে পুলিশ ১৬ রাউন্ড রাবার বুলেট ও ৮ রাউন্ড টিয়ার গ্যাস নিক্ষেপ করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। সংঘর্ষ থামাতে গিয়ে আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আতর আলী আহত হন। তাকে আজমিরীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। তার মাথায় একটি সেলাই লেগেছে বলে কর্তব্যরত ডাক্তার জানান।
সংঘর্ষে উভয় পক্সের আহতদের মধ্যে ইসাবুল (৩০), ইয়াবুর (২২), তুহিন (২৫), মুহিবুর (৩০), এলাছ (২৫), টুটুল (২০), ছাইদুল (২৪) কে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। নাসিউর (২৫), মান্না (১৩), রুবেল (৩০), মহিবুর (১৯), ছুরত আলী (৮০), আঙ্গুর (৪৫), খলিলুর (২৫), আব্দুল হাজিজ (২৮), আইতুল (২২), ইমরান (৪০), জিলানী (২৬), ইসহাক (৩০), মামুন (১৬), মহিজল (২৬), রকি (১৬), রিপন (১৮), বাচ্ছু (৫০), সাবাজ (৬০), সামছুল আলম (১৮), হেলু (২৫), শাহজাহান (৫০), শাহ আলম (৩৫), গোলাপ (৪৫), সেবুল (২৯), শাহবুদ্দিন (১৮), কুতুব (৬০), হেলিম (২৫), জরিপ (২০), শাবান (২৮), তুষার (১৬), মজিমিল (৩২), সোহাগ (২২), তোফাজ্জল (১৭), বড়ধন (৩০), হান্নান (৫৫), তজুমুল (৪০), এমদাদ (২০), ছালতুন বিবি (৬০), রহিমা খাতুন (৪০) কে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উওেজনা বিরাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com