বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

উন্নয়নের মূল কারিগর জননেত্রী শেখ হাসিনা-এমপি মজিদ খান

  • আপডেট টাইম শুক্রবার, ৯ নভেম্বর, ২০১৮
  • ৪৭৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেছেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় এসে দশ বছরে দেশের যে উন্নয়ন করেছেন স্বাধীনতা পর কোন সরকার এত উন্নয়ন করতে পারেনি। দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। জনগণের স্বার্থে সরকারের উন্নয়নের বার্তা মানুষের ঘরে ঘরে পৌছে দিয়ে প্রধানমন্ত্রী দেশ রতœ শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে বানিয়াচং উপজেলার ৭নং বড়ইউড়ি ইউনিয়নে প্রায় ৫ কোটি টাকা ব্যয়ে বড়ইউড়ি বিজিএম উচ্চ বিদ্যালয়ের ২য় ৩য় ৪র্থ তলা ভবন নির্মাণ কাজের ও বানিয়াচং নবীগঞ্জ রোড হইতে ইমামবাড়ী ভায়া বড়ইউড়ি রাস্তার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে এলাকাবাসী কর্তৃক বড়ইউড়ি একতা বাজারে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেছেন ।
তিনি আরো বলেন-আপনারা দুইবার ভোট দিয়ে আমাকে এমপি নির্বাচিত করেছেন। আমি আপনাদের ভোটের অমর্যাদা করিনি। আমি সবসময় আপনাদের পাশে থেকে উন্নয়ন করার চেষ্টা করেছি। আমার উন্নয়ন কর্মকান্ডে আপনারা সন্তুষ্ট হয়েছেন এটাই আমরা সার্থকতা। আবারও যদি আল্লাহ্ তায়ালা আপনাদের সেবা করার সুযোগ দান করেন, নেত্রী যদি আমাকে নমিনেশন দেন আমি আপনাদের সেবা করার সুযোগ পাই, তাহলে আপনাদের সকল দাবি দাবা পূরণ করার চেষ্টা করবো ইনশাল্লাহ। আমি একটা পরিকল্পনা অনুযায়ী কাজ করে বিগত দশ বছরে যে উন্নয়ন করেছি, তা এখন আমি নিজেই বিশ্বাস করতে পারছি না। দুই উপজেলায় এক অভাবনীয় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এত উন্নয়ন সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার কারণে। তিনি প্রধানমন্ত্রী না হলে এত উন্নয়ন করা সম্ভব হতো না। সকল উন্নয়নের মূল কারিগর জননেত্রী শেখ হাসিনা। এই উন্নয়নের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ ভাবে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।
উক্ত জনসভায় বক্তাগন বলেছেন, এমপি আব্দুল মজিদ খান এমপি নির্বাচিত হওয়ার পর থেকে দলীয় নেতা কর্মীদের সাথে পরামর্শ করে পরিকল্পনা অনুযায়ী সততার সাথে কাজ করে এলাকায় যে উন্নয়ন করেছেন স্বাধীনতার কোন এমপি সাহেব এত উন্নয়ন করতে পারেননি। আমরা উনার উন্নয়নে আমরা মুগ্ধ হয়েছি। আমরা যা প্রত্যাশা করিনি তার চেয়ে অনেক বেশি উন্নয়ন পেয়েছি। তিনি এলাকায় উন্নয়নের এক ইতিহাস সৃষ্টি করেছেন। উন্নয়নের পাশাপাশি দলকে সুসংগঠিত করেছেন। দল এখন বড় হয়েছে দলে নেতাকর্মী বৃদ্ধি পেয়েছে। ওনাকে যেভাবে আমরা কাছে পাই বা পেয়েছি অতীতে কোন এমপি সাহেবকে এভাবে আমরা কাছে পাইনি। উনার উন্নয়ন, সততা, দতা, আচার-ব্যবহারে আমরা মূগ্ধ। আমাদের বিশ্বাস আগামীতেও জননেত্রী শেখ হাসিনা উনাকে মনোনয়ন দিবেন। উনি মনোনয়ন নিয়ে আসলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমরা ঐক্যবদ্ধ ভাবে ভোট দিয়ে পুনরায় এমপি নির্বাচিত করব ইনশাল্লাহ। বড়ইউড়ি গ্রামের দুটি ওয়ার্ডের প্রায় ৪ হাজার ভোটার। উক্ত জনসভায় বক্তাগণের বক্তব্যে উপস্থিত জনতা হাত উঠিয়ে সমর্থন জানিয়েছেন। উক্ত জনসভায় সহস্র্রাধিক জনতা উপস্থিত ছিলেন।
বড়ইউড়ি গ্রামের বিশিষ্ট মুরুব্বী সাবেক মেম্বার জমীর বক্সের সভাপতিত্বে ও দাবিরুল ইসলাম ও মাহবুব মিয়ার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য সুবিধপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, খাগাউড়া ইউনিয়নের চেয়ারম্যান শাহ শওকত আরেফিন সেলিম, বড়ইউড়ি ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক বদরুল আলম। আরো বক্তব্য রাখেন, বিজিএম উচ্চ বিদ্যালয়ের সভাপতি তারা মিয়া, বড়ইউড়ি একতা বাজারের সভাপতি লেচু মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা ডাক্তার শফী উদ্দিন, আঙ্গুর মিয়া, বড়ইউড়ি ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি ফরিদ আহমেদ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ছায়েব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবু আশরাফ চৌধুরী বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি এ জেড এম উজ্জ্বল, সাধারণ সম্পাদক, রফিকুল আলম চৌধুরী রিপন, বড়ইউড়ি গ্রামের বিশিষ্ট মুরুব্বী নজিবুর রহমান, ইমাম মওলানা আব্দুর রেজ্জাক, আওয়ামী লীগ নেতা সাবেক মেম্বার ছালেক মিয়া, ইকবাল চৌধুরী, মনিরুজ্জামান মনু মেম্বার, হেলাল মিয়া, মঞ্জু মিয়া, আব্দুল মজিদ চৌধুরী, সাইদুল ইসলাম রোজেন, সুমন মিয়া, খালেদ আহমেদ ছাত্রলীগ নেতা মামুন খান, আবিদ, জুনেদ, কামাল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com