বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে পূজা কমিটির সভায় আলমগীর চৌধুরী ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার আহ্বান

  • আপডেট টাইম রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮
  • ৩৯৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ আলমগীর চৌধুরী বলেছেন, এদেশে কে সংখ্যাগুরু আার কে সংখ্যালঘু সেটা আলাদাভাবে দেখার কোন অবকাশ নেই। ধর্ম যার যার উৎসব সবার, আনন্দ সবার এ দৃষ্টিতে সবাইকে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে হবে। আসন্ন শারদীয় দুর্গাপূজা কোন মন্ডপে যদি কেউ জঙ্গী তৎপরতা ও মাদকসেবী এবং ইভটিজাররা কোন রকম অপীতিকর কিছুর আশ্রয় নেয় তাদেরকে সাথে সাথে আটক করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা নিশ্চিত করা হবে। যারা সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করে ক্ষমতা থেকে উৎখাত করতে চায় ঐক্যবদ্ধভাবে তাদেরকে প্রতিহত করতে হবে। উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে সরকারী অনুদান বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। নবীগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি ভবানী শংকর ভট্টাচার্য্যরে সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক নির্মলেন্দু দাশ রানার পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গোবিন্দ জিউড় আখড়া পরিচালনা কমিটির সভাপতি নিখিল আচার্য্য, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, জেলা পরিষদের সদস্য এডভোকেট সুলতান মাহমুদ, থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ সোহেল রানা।
বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি বিকাশ চন্দ্র রায়, রঙ্গলাল রায়, মহিলা বিষয়ক সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর দেবলা দাশ, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, গোবিন্দ জিউড় আখড়া পুজা কমিটির সভাপতি প্রমথ চক্রবর্তী বেনু গোবিন্দ জিউড় আখড়া কমিটির সাধারন সম্পাদক বিধান ধর, সাবেক পৌর কাউন্সিলর যুবরাজ গোপ প্রমুখ। এ ছাড়া সভায় প্রতিটি ইউনিয়ন পুজা উদযাপন পরিষদ নেতবৃন্দ ও পূজা মন্ডপের নেতৃবৃন্দসহ উপজেলার বিভিন্ন পূজা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com