শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শায়েস্তাগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহার সুষ্ঠ তদন্তের দাবিতে সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮
  • ৪৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জের ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা মোঃ রেজাউল করিম কর্তৃক সাবেক চেয়ারম্যান সৈয়দ অলিউর রহমান ও সৈয়দ শফিকুর রহমান এর বিরুদ্ধে দায়েরকৃত যড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচন করতে সুষ্ঠু তদন্তের দাবি করে সংবাদ সম্মেলন করেছে পরিবারের পক্ষে ছোট ভাই সাংবাদিক সৈয়দ আজিজুর রহমান সাইফুর। গত রবিবার (৩০ সেপ্টেম্বর) শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব হল রুমে অনুষ্টিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আজিজুর রহমান বলেন, আমার ভাই সৈয়দ অলিউর রহমান শায়েস্তাগঞ্জ ইউপির সাবেক চেয়ারম্যান ও জাতীয় ব্যাটমেন্টন খেলোয়ার, আরেক ভাই কমল উপজেলার মাধবপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি। গত ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার শায়েস্তাগঞ্জ ইউনিয়ন ভূমি অফিসে আমাদের মৌড়শী সম্পত্তির আমার দাদি সৈয়দা তহুরুন্নেছা খাতুনের ভূমির চরনূর আহম্মদ মৌজার ৬১নং খতিয়ান ৪৪১ দাগের ২৭ শতক জমির খাজনা ৫ হাজার ১৪৯ টাকা দিতে গেলে আমার বড় ভাই অলিউর রহমানকে ভূমি সহকারি কর্মকর্তা মোঃ রেজাউল করিম এ দাগের খাজনা নিতে অস্বীকার করেন। খাজনা কেন নিবেন না জানতে চাইলে তিনি ক্ষিপ্ত হয়ে বলেন আমার অফিস আমি কি করবো না করবো এটা আমার ব্যাপার।
উত্তেজিত হয়ে অফিস থেকে বের হয়ে যেতে বলেন এবং গালমন্দ করেন আমার ভাইদের। ওইদিন রাতে ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা মোঃ রেজাউল করিম শায়েস্তাগঞ্জ থানায় আমার বড় ভাই সৈয়দ অলিউর রহমান ও সৈয়দ শফিকুর রহমান তিন বাতিজা সহ ৫ জন আসামী করে শায়েস্তাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার এজাহারে উল্লেখ করে খতিয়ান নাম্বার ১৬৮৩ দাগ নম্বর ৫০৪০ দাগের ৯২শতক ভূমির খাজনা দেওয়া নিয়ে মিথ্যা বিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত এজাহার দায়ের করেন যা আদৌ সত্য নহে। কারন বড়চর মৌজার ৫০৪০ দাগের ৯২ শতক ভূমির মধ্যে ৬৭ শতক ভূমি অধিগ্রহণ হয়। বাকি ২৫ শতকের মধ্যে ১৫ শতক ভূমি পারিবারিক ভাবে বিক্রি করা হয়। গত ১৩ মে ২০১৮ তারিখে ৫০৪০ দাগের সাড়ে ৯ শতক ভূমির খাজনা দেওয়া হয়। ইতিমধ্যে ভূমি অফিসে ৫০৪০ দাগের খাজনা দেওয়া হয়ে গেছে। কিন্তু কিভাবে এই দাগের উপর যড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়া হয়েছে। এই যড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচন করতে সুষ্ঠু তদন্তের দাবি করি আমরা। সংবাদ সম্মেলনে আজিজুর রহমান সাইফুর বলেন, গত ২৪ সেপ্টেম্বর আমার মেজ ভাই সৈয়দ সফিকুর রহমান শায়েস্তাগঞ্জের ইউনিয়ন ভূমি অফিসে ৪৪১ দাগের খাজনা দিতে গেলে ভূমি সহকারি কর্মকর্তা মোঃ রেজাউল করিম এই দাগের খাজনা নামজারি ও অন্যান্য আনুসাংগিক করে দিতে ৫ লাখ টাকা দাবি করেন বলে জানান। ভূমি সহকারি কর্মকর্তা মোঃ রেজাউল করিম বাদল ১৩ বছরে চাকুরী জীবনে নোয়াপাড়া সহ অন্যজায়গা থেখকে চার বার শায়েস্তাগঞ্জ ইউনিয়ন ভূমি অফিসে বদলি হয়ে আসেন। এর কারন কি লিখিত বক্তবে তিনি তাও তুলে ধরেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com