বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

সিলেট মাজার জিয়ারত শেষে বাড়ি ফেরার পথে নবীগঞ্জে দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

  • আপডেট টাইম শনিবার, ২২ মার্চ, ২০১৪
  • ৩৮৬ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে কার-বাস মুখোমুখি সংঘর্ষে স্বামী স্ত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরো ২ জন। তবে অলৌকিকভাবে বেচে গেছে ৪ বছর বয়সী শিশু ফেরদৌস। আহত অবস্থায় সে আউশকান্দি অরবিট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হতাহতরা কারযাত্রী ছিলেন। গতকাল বিকেল ৩টার দিকে ঢাকা-সিলেট মহা-সড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি সিএনজি পাম্পের নিকট এ দুর্ঘটনাটি ঘটেছে। নিহতরা হচ্ছে-ঢাকা সাভারের দত্তপাড়া এলাকার রজব আলী (৪৫) ও তার স্ত্রী মনিরা বেগম (৩৫)। আহতরা হচ্ছে রজব আলীর শ্বাশুড়ী জানু বেগম ও গাড়ী চালক জয়নাল। এ ঘটনায় ১ ঘন্টা মহা-সড়কে যান চলাচল বন্ধ ছিল। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে-গত বৃহস্পতিবার রজব আলী তার স্ত্রী সন্তান ও শ্যালিকাকে সঙ্গে নিয়ে একটি কারযোগে (নং-ঢাকা মেট্টো গ ৩৩-৮৬৬৩) সিলেট হযরত শাহ্ জালাল (রঃ) এর মাজার জিয়ারতে আসেন। জিয়ারত শেষে গতকাল ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। আউশকান্দি সিএনজি পাম্পের নিকটে পৌছামাত্র সিলেটগামী একটি বাস (নং-ঢাকা মেট্টো-ব-১৪-৭০০০) এর সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে কারটি ধুমড়ে মুছড়ে যায়। দুর্ঘটনায় রজব আলী ঘটনাস্থলেই নিহত হন। স্থানীয় লোকজন দূর্ঘটনায় আহতদের উদ্ধার করে গুরুতর আহত মনিরা বেগমকে আশংকাজনক অবস্থায় নবীগঞ্জ হাসপাতালে নিয়ে যাবার পথে মারা যান। আহত জানু বেগমকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনায় আহত কার চালক জয়নালকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ২ জন মারা যাবার সংবাদ পেয়ে চালক জয়নাল হাসপাতাল থেকে পালিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com