বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

জনগণের অধিকার নিশ্চিত করেছে আওয়ামী লীগ-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮
  • ৪৫৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, আওয়ামী লীগ সাধারণ মানুষের দল। দেশের মানুষকে ভাল রাখাই আওয়ামী লীগের মূল রাজনীতি। বর্তমান সরকারের কারণেই দেশের মানুষের সকল সুবিধা নিশ্চিত হয়েছে, নিশ্চিত হয়েছে জনগণের অধিকার। গতকাল বৃহস্পতিবার সকালে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদের মদদদাতারা দেশকে অশান্ত করতে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। জনগণের উন্নয়নের স্বার্থে আবারো আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি বলেন, সকল নেতাকর্মীকেই আগে দলের কথা ভাবতে হবে। কারণ- দল যদি ভাল অবস্থানে না থাকে, তাহলে নেতাকর্মীদের সম্মান থাকে না। দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে আমরা আওয়ামী লীগকে সুসংগঠিত করে জনগণের জন্য কাজ করে যাচ্ছি বলেই জনগণ আওয়ামী লীগ এবং এ দলের নেতাকর্মীকে বিশ্বাস করে। এ সময় আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে আরো সুসংগঠিত হওয়ার আহবান জানান তিনি।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবালের পরিচালনায় সভায় সদর উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মী এবং ১১টি ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।
সভায় ২য় রমজান থেকে ধারাবাহিকভাবে সদর উপজেলার ১১টি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও আওয়ামী লীগের সদস্য সংগ্রহ এবং নবায়ন কার্যক্রম ওয়ার্ড পর্যায়ে আরো তরান্বিত করার সিদ্ধান্ত গ্রহণ করেন নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com