বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বিএনপি দুর্নীতিবাজদের দলে পরিণত হয়েছে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ১৪ এপ্রিল, ২০১৮
  • ৫০৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ গৃহায়ন ও গণপুর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বিএনপি এখন দুর্নীতিবাজদের দলে পরিণত হয়েছে। এটা আওয়ামী লীগের কোনো বক্তব্য নয়। বিএনপিরই, বক্তব্য এটা। তিনি বলেন, দেশবাসী দেখেছেন, বিএনপির গঠনতন্ত্রের সাত নম্বর ধারা পরিবর্তন করে বিএনপি কোনো নেতাকর্মী দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হলেও দলের নেতৃত্বে থাকতে পারবে। বর্তমানে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাত করার মামলায় পাচ সাজাপ্রাপ্ত হয়েছেন। তার সন্তান তারেক জিয়া দশ বছরের সাজপ্রাপ্ত হয়েছেন। অথচ এক সময় বিএনপির দলীয় গঠনতন্ত্রে উল্লেখ ছিল দুর্নীতির দায়ে সাজাাপ্রাপ্ত কোনো ব্যক্তি দলে থাকতে পারবে না। অথচ এই ধারা পরিবর্তন করে এখন সাজাপ্রাপ্ত ফেরারী আসামী তারেক জিয়া বিএনপির দলের চেয়ারপারনের দায়িত্ব পালন করছেন। এতেই প্রমাণিত হয় বিএনপি নামের দলটি কোনো রাজনৈতিক দল হিসাবে আর বিবেচিত হয় না। বিএনপি এখন দুর্নীতিবাজদের দলে পরিণত হয়েছে। আর এই্ দুর্নীতিবাজদের হাতে যদি দেশ পরিচালনার দায়িত্ব যায়, তাহলে জনগণের পরিণতি ভায়াবহ হবে। এ সময় তিনি দেশের মানুষের উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে বিএনপিকে বয়কট করার আাহবান জানান তিনি।
শুক্রবার বিকালে ১৪৬ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ-লাখাই মোস্তফা আলী সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শুক্রবার বিকালে লাখাই তথা হবিগঞ্জবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি এই রাস্তা উন্নয়ন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি। এর আগে বামৈ আব্দুর রহিম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতা করেন সংসদ সদস্য। এতে দলমত নির্বিশেষে কয়েক হাজার লোকজন অংশ নেন। জনসভায় উপস্থিত জনতা হবিগঞ্জ-লাখাইয়ের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডে আনন্দিত হয়ে উল্লাস প্রকাশ করেন এবং এমপি আবু জাহিরকে তৃতীয়বারের ন্যায় নির্বাচিত করার ঘোষণা দেন।
বামৈ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশিদ বলেন, ইতোমধ্যে এডেভোকেট মোঃ আবু জাহির এমপি শতভাগ বিদ্যুতায়নসহ লাখাইয়ের সকল ক্ষেত্রে যে উন্নয়ন করেছেন তা বিগত ৪০ বছরেও কেউ করতে পারেননি।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরীফ উদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজাউদ্দিন আহমেদ দুলদুলের পরিচালনায় জনসভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ। এছাড়াও বক্তৃতা করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুর্শেদ কামাল চৌধুরী, সহ সভাপতি নুরুজ্জামান মোল্লা, সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার, জেলা পরিষদের সদস্য মুর্শেদ কামাল, ইউপি চেয়ারম্যান এনামুল হক মামুন, রফিকুল ইসলাম মলাই, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফজলে এলাহী ফরহাদ, এডভোকেট মোঃ মাহফুজ মিয়া, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি ফারুক সরদার, ঢাকাস্থ লাখাই আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমদ, উপজেলা কৃষকলীগ সভাপতি সোহেল লস্কর, সাধারণ সম্পাদক মোল্লা মোঃ আলমগীর, আমিরুল ইসলাম আলম ও হাফিজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি এডভোকেট খোকন চন্দ্র গোপ সৌরভ প্রমুখ। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীসহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন। এর আগে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পৃথক পৃথক মিছিল সহকারে জনসভাস্থলে এসে যোগ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com