শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

ঢাকা-সিলেট মহাসড়কে ২ ঘন্টা যান চলাচল বন্ধ নবীগঞ্জে সিএনজি শ্রমিক-গ্রামবাসী রক্তক্ষীয় সংঘর্ষ ॥ ৫০ জন আহত

  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ মার্চ, ২০১৪
  • ৫৭১ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী/আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে সিএনজি শ্রমিক ও গ্রামবাসীর মধ্যে ভয়াবহ সংঘর্ষ হয়েছে। সংঘর্ষ চলাকালে habiganj picture_02দোকানপাট ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৫০জন আহত হয়েছে। সংঘর্ষে উভয় পক্ষই ইট পাটকেল ও কাচেল বোতল নিক্ষেপ করে। সংঘর্ষ চলাকালে ঢাকা-সিলেট মহাসড়কে সব ধরণের যানবাহন চলাচল বন্ধ থাকে। পুলিশ ও স্থানীয় জনতা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর যান চলাচল স্বাভাবিক হয়। গতকাল সকাল ৯টার দিকে আউশকান্দি ইউনিয়নের ঢাকা-সিলেট মহাড়কের উপর সঈদপুর বাজারে সংঘর্ষের ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে-গতকাল সকালে উমরপুর গ্রামের গনি মিয়ার পুত্র পুলিশ কনস্টেবল কামরু মিয়া তার কর্মস্থলে যাবার জন্য সৈয়দপুর বাজারস্থ সিএনজি ষ্টেশন যান। সেখানে বদরুল নামে জনৈক সিএনজি চালককে শেরপুর নিয়ে যাবার জন্য বললে বদরুল অপারগতা প্রকাশ করে। এ নিয়ে দু’জনের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। বিষয়টি তাৎক্ষণিক মিমাংসা হয়ে যায়। এদিকে এ খবর পেয়ে কামরু মিয়ার আত্মীয় স্বজন ও সিএনজি শ্রমিক বদরু মিয়ার পক্ষে তার আত্মীয় স্বজনও শ্রমিকরা ঘটনাস্থলে জড়ো হলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।  সংঘর্ষে উভয় পক্ষই দেশীয় অস্ত্রসহ কাচের বোতল ব্যবহার করে। এক পর্যায়ে পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। সংঘর্ষ চলাকালে ঢাকা-সিলেট মহাসড়কের ২কি.মি. এলাকা জুড়ে দীর্ঘ যানজট এবং বিবিয়ানা গ্যাস ফিল্ডের কাজে নিয়োজিত ইনাতগঞ্জ সড়কে সকল প্রকার যান চলাচল বন্ধ হয়ে যায়। মহাসড়কে বোতলের কাচের টুকরো আর ইটের আধলায় সয়লাব হয়ে যায়। সংঘর্ষে আহতরা হলেন, বদরুল ইসলাম, নাইওর মিয়া (৫৬), মর্তুজা আলী (৪০), আহাদ মিয়া (৪২), সিতালং (৪২), আইনূল হক (৪৬), আব্দুল ওয়াহিত (৫০), জিলাদ মিয়া (২০), তৌফিক মিয়া (৩০), জিবর মিয়া (২৫), শফিকুল ইসলাম (৩০), খরছু মিয়া (২৮), আলাল মিয়া (৩০), অপু (২৫), সিএনজি ম্যানাজার সাজু মিয়া (২৮), জুনেদ মিয়া (২৯), আবাছ আলী, (৩৬), ছায়েদ (১৮), রাজু (২২), সাজু (১৮), শিপু (১৮), মাহেদ (১৬), বায়েছ (২৫), খালেদ (২৪)কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত হাছান মিয়া (২৫)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। অন্যান্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। নবীগঞ্জ থানার অফিসার ইনজার্চ মোঃ জাহাঙ্গীর আলম বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com