শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সদর হাসপাতালে গাড়ি চাপায় বৃদ্ধ গুরুতর আহত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮
  • ৪৭০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের সামনে গাড়ি চাপায় সজিবুল্লাহ (৭০) নামের এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছেন। এতে তিনি মৃত্যুর সাথে পাঞ্জালড়লেও রাত ১০ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই ব্যক্তির তার কোন খোঁজ খবর নেননি। গতকাল বুধবার সকাল ১০ টার দিকে এ দূর্ঘটনা ঘটে।
আহত সজিবুল্লাহ সদর উপজেলার যাদবপুর গ্রামের মৃত নেজাবত উল্লার পুত্র। তার পরিবার সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ। টাকার অভাবে তিনি চিকিৎসা করাতে পারছেন না।
গতকাল বুধবার বেলা ১১টায় খবর পান শেখ হাসিনা মেডিকেল কলেজ উদ্বোধন করা হবে। তিনি বিনামূল্যে চিকিৎসার জন্য সদর হাসপাতালে আসেন। সকাল ১০ টার দিকে জরুরি বিভাগের সামনে দাড়িয়ে থাকা অবস্থায় এ দূর্ঘটনা ঘটে। হাসপাতালের চিকিৎসক জানান, যথাসাধ্য চিকিৎসা দেয়া হচ্ছে। কিন্তু এ পর্যন্ত তার কোন লোক খবর নিতে আসেননি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com