মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

হবিগঞ্জ জেলা জাতীয় কৃষক পার্টি সম্মেলনে বক্তারা ॥ মৃত্যুর আগ পর্যন্ত হবিগঞ্জের মানুষের সুখ দুঃখে পাশে থাকতে চাই-আতিক

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০১৭
  • ৫১৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব সাহিদুর রহমান টেপা বলেছেন, জাতীয় পার্টির শাসন আমলে এ দেশে মানুষ সুখে শান্তি ছিলেন। বর্তমানে দেশে মানুষের জান মালের কোন নিরাপত্তা নেই। ঘর থেকে বের হলেই খুন না হয় গুম। তাই দেশের মানুষকে সুখ, শান্তিতে রাখতে জাতীয় পার্টির কোন বিকল্প নেই। দেশের উন্নয়নের স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় নিতে আসতে হবে। গতকাল সোমবার দুপুরে হবিগঞ্জ শহরের টাউন হলে জাতীয় কৃষক পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, পল্লীবন্ধু এরশাদ রাষ্ট্র ক্ষমতায় থাকাকালে হবিগঞ্জের অনেক উন্নয়ন করেছেন। হবিগঞ্জকে মহকুমা থেকে জেলা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তাই হবিগঞ্জের মানুষ বার বার হবিগঞ্জ সদর লাখাই আসনে জাতীয় পার্টিকে নির্বাচিত করেছিলেন। বর্তমানে হবিগঞ্জের ৪টি আসনে জাতীয় পার্টির প্রার্থীর নির্বাচনে অংশ গ্রহন করার জন্য কাজ করে যাচ্ছেন। হবিগঞ্জের ৪টি আসনে জাতীয় পার্টির শক্তিশালী প্রার্থী রয়েছেন। আগামী নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীদের নির্বাচিত করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান। সভায় বিশেষ অতিথির বক্তব্যে, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও হবিগঞ্জ জেলা আহ্বায়ক আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেন, জাতীয় পার্টির শাসনামলে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম ক্রয় ক্ষমতার ভিতরে। বতর্মানে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম আকাশচুম্বি। এখন নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র মানুষের ক্রয় ক্ষমতার বাইরে।
তিনি বলেন, পল্লীবন্ধু এরশাদ ক্ষমতায় থাকাকালে মসজিদ মন্দিরসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে পানি ও বিদ্যুত বিল মওকুফ ছিল। কিন্তু পরবর্তীতে অন্য সরকার ক্ষমতায় আসার পর পূণরায় মসজিদ, মাদ্রাসা, মন্দিরসহ ধর্মীয় প্রতিষ্ঠানে পানি ও বিদ্যুতের বিল চালু করে। এখন বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে। তিনি বিদ্যুতসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যে দাম কমিয়ে আনার জন্য সরকারের কাছে দাবি জানান।
তিনি আরো বলেন, অনেকেই অনেক কথা বলেন কিন্তু আমার কথা একটাই। আমি হবিগঞ্জের মানুষকে ভালবাসি। তাই মৃত্যুর আগ পর্যন্ত হবিগঞ্জের মানুষের সুখ দুঃখে পাশে থাকতে চাই। আর নির্বাচনে পল্লীবন্ধু এরশাদ আমাকে যেখানে মনোনয়ন দিবেন সেখানেই আমি নির্বাচন করবো। জাতীয় কৃষক পার্টির হবিগঞ্জ জেলা আহ্বায়ক লায়ন গাজী মোঃ মিজবাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাছির উদ্দিন মামুন।
বিশেষ বক্তা ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা সদস্য সচিব শংকর পাল।
সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব শেখ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক ইসহাক ভূইয়া, যুগ্ম সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন চাকলাদার, জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা কামাল, জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক লায়ন প্রকৌশলী এমএ মুমিন চৌধুরী বুলবুল, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা হুয়ায়ূন কবির শাওন, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মীর জিয়াউল হক জিয়া, কেন্দ্রীয় কৃষক পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন আহমেদ।
বক্তব্য রাখেন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সদস্য জাহাঙ্গীর আলম চৌধুরী, যুবসংহতি হবিগঞ্জ জেলা আহ্বায়ক প্রভাষক এসএম লুৎফুর রহমান, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ময়না, জাতীয় সৈনিক পার্টির জেলা সাধারণ সম্পাদক মোঃ তালেব আলী, জেলা যুবসংহতির সদস্য সচিব শেখ জালাল, যুগ্ম আহ্বায়ক প্রভাষক ওয়াহিদুর রহমান, জেলা ছাত্র সমাজের সভাপতি জুবায়েদ হোসেন, সাধারণ সম্পাদক বিপ্লব দেব, মহিলা পার্টির সভাপতি রাবেয়া বেগম, সাধারণ সম্পাদক রতœা বেগম, কৃষক পার্টির কেন্দ্রীয় নেতা হাজী ফরিদ উদ্দিন, মঞ্জুরুল হক মাসুদ, অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার আব্দুল করিম, শেখ এম এ জলিল, আবু ইউসুফ, সৈয়দ আকমল, যুবসংহতির নেতা প্রভাষক রিপন আহমেদ, সোহেল আহমেদ রানা, আবু তাহের সুলতান, দিলীপ বর্মন, রইছ আলী, জাপা নেতা নাসির উদ্দিন নাছির, আব্দুল কদ্দুছ, সৈয়দ আখলাক উদ্দিন মুনসুর প্রমুখ।
সম্মেলন পরিচালনা করেন হবিগঞ্জ সদর উপজেলা জাতীয় ছাত্র সমাজ সভাপতি এম এম হেলাল। সম্মেলনে জেলা কৃষক পার্টির সভাপতি হিসেবে লায়ন গাজী মোঃ মিজবাহ উদ্দিন নাম ঘোষণা করেন কেন্দ্রীয় কৃষক পার্টির সভাপতি সাহিদুর রহমান টেপা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com