শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

লোভনীয় অফার দিয়ে প্রতারণা নবীগঞ্জের সৈয়দা রাখা গ্রেফতার

  • আপডেট টাইম বুধবার, ১৫ নভেম্বর, ২০১৭
  • ৪৭২ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ লোভনীয় অফার দিয়ে বিরাট অংকের টাকা আত্মসাতের অভিযোগে নবীগঞ্জের সৈয়দা রাখা বেগম (৩৪)কে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার দিবাগত রাত ১১ টায় বোনের বাড়িতে লুকানো থাকা অবস্থায় তাকে গ্রেফতার করে নবীগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত রাখা বেগম নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের নাদামপুর গ্রামের সৈয়দ আব্দুল মতিনের কন্যা ও মৃত সাদক আলীর স্ত্রী।
পুলিশ সূত্রে জানা গেছে, ২০০৭ সালের ২৫এপ্রিল রাখা বেগমসহ তার স্বামী সাকদ আলী, মোঃ শফিক আলী, আলী হোসেন ও সুর্যবান বিবি মিলে সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার ইসলামের গাঁও গ্রামের সৈয়দ শহিদুর রহমান ওরফে শহিদ আলীর স্ত্রী যুক্তরাজ্য প্রবাসী শেখ সুবেরা খাতুনের বাড়িতে যান। এ সময় তারা সিলেটি গ্র“প এন্ড কোম্পানি নামের একটি কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পরিচয় দিয়ে ৩জনের শেয়ার বিক্রি করার প্রস্তাব দেন। প্রতিটি শেয়ারের মূল্য ৬০লাখ করে দুটি শেয়ার বাবদ ১কোটি ২০লাখ টাকা নগদ অথবা কিস্তিতে পরিশোধ করা যাবে বলেও সুবেরাকে প্রস্তাব দেয়া হয়। তাদের প্রস্তাবে শেখ সুবেরা খাতুন রাজি হন এবং বিভিন্ন কিস্তিতে ৮৩ লাখ ৪৯ হাজার ৬৫ পরিশোধ করেন। পরবর্তীতে প্রতিশ্র“তি মোতাবেক প্ল্যাট বাড়ি বুঝিয়ে না দিয়ে টাকা আদায়ের বিষয়টি তারা অস্বীকার করে। নিরুপায় হয়ে শেখ সুবেরা খাতুনের নিকটাত্মীয় বিশ্বনাথ উপজেলার ইসলামের গাঁও গ্রামের আব্দুল খালিকের পুত্র মোঃ মুক্তার হোসেন বাদী হয়ে সিলেট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সৈয়দা রাখা বেগম, সাকদ আলী, শফিক আলী, আলী হোসেন ও সূর্যবান বিবিসহ ৫জনকে আসামী করে প্রতারণা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে প্রধান আসামী সৈয়দা রাখা বেগম দীর্ঘদির যাবত পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার এসআই চাঁন মিয়া একদল পুলিশ নিয়ে তাকে তার বোনের বাড়ি উপজেলার বড়ভাকৈর পূর্ব ইউনিয়নের হরিনগর গ্রাম থেকে গ্রেফতার করেন। তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার এসআই চাঁন মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com