বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জেলা আইন-শৃংখলা কমিটির সভায় এমপি আবু জাহির ॥ শুধু ফুটপাত উদ্ধার করলেই চলবেনা অবৈধ দখলদারদের উচ্ছেদ করতে হবে

  • আপডেট টাইম সোমবার, ১৩ নভেম্বর, ২০১৭
  • ৪৩৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা আইন-শৃংখলা কমিটির উপদেষ্টা এডঃ মোঃ আবু জাহির বলেছেন, শুধু অবৈধভাবে ফুটপাত দখলকারীদের উচ্ছেদ করলেই হবে না। যারা বড় পরিচয়ের আড়ালে সরকারের সম্পত্তি দখল করে রাখে তারা যতই প্রভাবশালী হোক তাদের উচ্ছেদ করা হবে। তাহলেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের মহতী উদ্যোগগুলো আরো বেগবান হবে। রবিবার সকাল সাড়ে ১০টায় জেলা আইন শৃংখলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সংসদ সদস্য বলেন, সরকারের নির্দেশে মাদক নির্মুলে কাজ করে যাচ্ছে প্রশাসন। তাদেরকে সকলে মিলে সহযোগিতা করতে হবে। এছাড়া প্রশাসনের কর্মকর্তাদেরও আরো স্বোচ্ছার হতে হবে। আওয়ামী লীগ সরকার গঠনের পর থেকে আমরা হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখার পাশাপাশি আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সক্ষম হয়েছি। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলকে অবশ্যই সতর্ক থাকতে হবে। তাহলেই দুর্বৃত্ত ও ষড়যন্ত্রকারীদের সকল অপতৎপরতা ভেস্তে যাবে।
তিনি আরো বলেন, মাদক হলো একটি সমাজের জন্য অভিশাপ। মাদের বিরুদ্ধে নেওয়া সিদ্ধান্তগুলো আইন-শৃংখলা কমিটির সভা পর্যন্ত সীমাবদ্ধ থাকলেই চলবে না। প্রশাসনকে মাঠ পর্যায়ে সবসময় সক্রিয় থাকার পাশাপাশি সমাজে সচেতনতামূলক কর্মকান্ড পরিচালনা করতে হবে। এ সময় তিনি অবৈধ দখলদার এবং অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহারকারীদের সনাক্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান।
জেলা প্রশাসক মনীষ চাকমার সভাপতিত্বে সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট তারেক মোঃ জাকারিয়া, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোঃ এমরান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আ.স.ম সামছুর রহমান ভূইয়া, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডঃ মোঃ আলমগীর চৌধুরী, বাহুবল উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোলাম মোস্তফা রফিক, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলামসহ বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ আইন-শৃংখলা বাহিনীর কর্মকর্তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com