বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাহুবল উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ॥ নৌকা পেতে লড়াই আজ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০১৭
  • ৪১১ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ আসছে ৪ নভেম্বর বাহুবল উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এর শূন্য পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আর ভোটের লড়াইয়ের আগে প্রতিক নিয়ে লড়াই শুরু হয়েছে। প্রতিকটি হচ্ছে অনেকটা সোনার হরিণ নৌকা। আওয়ামীলীগের এই দলীয় নৌকা প্রতিক পেতে ৬ জনের মধ্যে লড়াই শুরু হয়েছে। এই ৬ জনের মধ্যে আজ বৃহস্পতিবার ৩ জনকে বাছাই করবেন বাহুবল উপজেলা কমিটি। পরে জেলা কমিটি একজনকে চূড়ান্ত করে নাম কেন্দ্রে প্রেরণ করবে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে আসন্ন নির্বাচন উপলক্ষে গত মঙ্গলবার (৩ অক্টোবর) বিকেলে দলের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুন নূর মানিকের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতারা উপস্থিত ছিলেন। এ সভায় ৬ নেতা দলীয় মনোনয়ন দাবি করেন।
তারা হলেন, উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য আব্দুল মুছাব্বির শাহীন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ তারা মিয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহ আহমেদ আওলাদ হোসেন, আওয়ামীলীগ নেতা ইয়াকুত মিয়া, শ্মশাংক দাস ও মৌলানা শফিকুল ইসলাম তালুকদার। একাধিক দলীয় প্রার্থীতা দাবি করায় শেষ পর্যন্ত ২২৭ জন সদস্যের ভোটের মাধ্যমে ৩ জনকে বাছাই করার সিদ্ধান্ত হয়। সিদ্ধান্তের প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার ভোটাভুটি হবে।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই জানান, দলীয় প্রার্থী বাছাইয়ে যাতে কোন প্রার্থী অসন্তোষ প্রকাশ না করেন এবং বিদ্রোহী ঠেকানোর জন্যে সর্বসম্মতিক্রমে ভোটের মাধ্যমে প্রাথমিক বাছাইয়ের সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামী শুক্রবার বিকেলে একক প্রার্থী নির্ধারণের লক্ষ্যে বর্ধিত সভা হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com