শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

৩ কোটি টাকা ব্যয়ে নতুন খাদ্য গুদাম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০১৭
  • ৪১৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির অর্থনৈতিক মুক্তির জন্য দীর্ঘদিন জেল খেটেছেন। তখনকার আমলে আপনার-আমার টাকা-পয়সা পাকিস্তানে নিয়ে যাওয়া হতো। আর এজন্যই বঙ্গবন্ধুর দেওয়া মুক্তির ডাকে আপামর জনতা নৌকায় ভোট দিয়ে তাঁকে নির্বাচিত করে। কিন্তু তারা দায়িত্ব হস্তান্তর না করায় জাতির পিতা মুক্তিযুদ্ধের ডাক দিয়েছিলেন। আর বঙ্গবন্ধুর ডাকে দেশের জনগণ ঝাঁপিয়ে পড়েন স্বাধীনতা সংগ্রামে। যুদ্ধ চলাকালীন বিশ^াসঘাতক রাজাকারদের সহযোগিতায় পাকিস্তানীরা ৩০ লাখ মানুষের প্রাণ ও দুই লাখ মা বোনের ইজ্জ্বত করে নেয়। বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীনতা।
বুধবার সকাল ১১টায় ৩ কোটি ১০ লাখ ৪৮ হাজার টাকা ব্যয়ে ১.৫ লাখ মেট্রিক টন ধারণ ক্ষমতা সম্পন্ন নতুন একটি খাদ্য গুদাম নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ভারপ্রাপ্ত জেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুস সামাদের সভাপতিত্বে সুধী সমাবেশে বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিরাজ মিয়া, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান ও ২নং ওয়ার্ড কাউন্সিলর জাহির মিয়া।
এছাড়াও উপস্থিত ছিলেন এনএম ফজলে রাব্বী রাসেল, আব্দুর রশিদ খান, জাহির মিয়া, ক্বারী আব্দুল জলিল প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন মিল মালিক সমিতির প্রচার সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী সুমন ও পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করেন বড়বাজার মসজিদের ইমাম আব্দুল বাশার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com