বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

লাখাইয়ে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ জননেত্রী শেখ হাসিনা ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছেন

  • আপডেট টাইম শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭
  • ৪৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। তাই এ সরকার জনগণের সুবিধার কথা চিন্তা করেই দেশে উন্নয়ন কাজ পরিচালনা করে যাচ্ছে।
গতকাল বৃহস্পতিবার বিকালে লাখাই উপজেলার স্বজনগ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন শেষে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করে চিরতরে মানুষের ভোটের অধিকার কেড়ে নিতে চেয়েছিল। কিন্তু বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা তার এ স্বপ্ন সত্য হতে দেননি। তিনি বারবার ক্ষমতায় এসে দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছেন।
আবু জাহির এমপি আরো বলেন, আওয়ামী লীগ সরকার ষড়যন্ত্রে বিশ^াস করে না। আওয়ামী লীগ পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় না। আওয়ামী লীগ বিশ^াস করে দেশের মালিক জনগণ।
তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন হবিগঞ্জের বিভিন্ন স্থানে মদ-জুয়ার প্রকোপ বেড়ে যায়। কিন্তু আপনারা আমাকে ভোট দিয়ে এমপি নির্বাচিত করার পর হবিগঞ্জে মদ-জুয়া বন্ধ হয়েছে।
তিনি বলেন, একটি মহল ইসলামের নাম ভাঙ্গিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়। এ জন্য তারা দেশের মানুষকে আওয়ামী লীগের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচারে লিপ্ত রয়েছে। তাদের অপপ্রচার থেকে আপনারা দূরে থাকতে হবে। অন্যথায় বিএনপি-জামায়াত দেশে আবারো সন্ত্রাস ও জঙ্গিবাদের সৃষ্টি করবে।
এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জে আরো অনেকজন এমপি হয়েছেন। গত ৮ বছরে হবিগঞ্জের যে উন্নয়ন হয়েছে তা আর কোনও সরকারের আমলে হয়নি।
এ সময় উপস্থিত জনগণ আবু জাহির এমপিকে আবারো দলমত নিবিশেষে ভোট দিয়ে এমপি নিবাচিত করার অঙ্গীকার ব্যক্ত করেন।
১নং লাখাই ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলমগীর আলম মাহফুজের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, লাখাই উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক আব্দুল মতিন মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শরীফ উদ্দিন তালুকদার, ১নং লাখাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফ আহমেদ রূপম, সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল ইসলাস, ইউপি চেয়ারম্যান আরিফ আহমেদ, আওয়ামী লীগ নেতা এনায়েত মিয়া, সাবেক ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম আলম,  ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন, আলমগীর আলম মাহফুজ, শওকত আকবর, রফিকুল ইসলাম, ইউপি মেম্বার আইয়ুব রেজা ইমরান প্রমুখ।
এছাড়াও জনসভায় উপজেলা আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকমীসহ স্থানীয় মুরুব্বীয়ান।
উল্লেখ্য, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি ৯১ লাখ ৪৩ হাজার ৪শ’ টাকা ব্যয়ে ১৮৯টি পরিবারে এ বিদ্যুৎ সংযোগ প্রদান করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com