শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে চাঞ্চল্যকর আমিনা হত্যাকান্ড ॥ ‘মা’ দিবসে মাকে হত্যার লোমহর্ষক বর্ণনা দিলো ঘাতক ছেলে আমির

  • আপডেট টাইম সোমবার, ১৫ মে, ২০১৭
  • ৭২০ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে মা আমিনা বেগমকে গলা কেটে হত্যার দায় স্বীকার করলো ঘাতক ছেলে আমির আহমদ। গতকাল রবিবার হবিগঞ্জ আমল গ্রহনকারী আদালত-৫ এর বিচারক কাউছার আলম’র কাছে এই স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে ঘাতক পুত্র। মা’ দিবসে গর্ভধারীনি মা হত্যার স্বীকারোক্তি প্রদান করলো এসএসসি পাশ করা মাদ্রাসার ছাত্র ছেলে। আদালতে ঘটনার লোমহর্ষক বর্ণনা দেয় আমির। এরমধ্যে সম্পত্তি ও পরকিয়া অন্যতম কারন।
গতকাল রবিবার মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সুজিত চক্রবর্তী গ্রেফতারকৃত ছেলে আমির আহমদকে আদালতে হাজির করলে সে স্বেচ্ছায় তার মাকে হত্যার বর্ণনা দেয়। সে জানায়, তার মা নিহত আমিনা বেগম পরকিয়ায় আসক্ত। এছাড়া বাড়িঘরসহ সম্পত্তি তার মায়ের নামে থাকায় উক্ত সম্পত্তি থেকে সে বঞ্চিত থাকার আশংখ্যায় শুক্রবার সন্ধ্যায় শবেবরাতের রোজার ইফতারের আগে ২০টি ঘুমের ট্যাবলেট রুহআফজা শরবতের সাথে মিশিয়ে ইফতারের সময় মাকে খাওয়ায় আমির। এর কিছুক্ষণের মধ্যেই তার মায়ের তন্দ্রাভাব দেখে আমির তার শয়ন কক্ষে ফিরে আসে। তার ধারনা ছিল ঔষধের কারনে তার মায়ের মৃত্যু ঘটবে। রাত সাড়ে ৮টার দিকে তার পিতা জাবিদ উল্লা ছেলে আমিরকে তার মাকে ভাত খেতে ডাকতে বলে। বাবা কথায় বাড়ির উঠান থেকে মা মা বলে ডাক দেয় আমির। কোন রা শব্দ না পেয়ে ফিরে আসে। তবে দরজা খোলা দেখতে পায়। তখন তার সন্দেহ হয় ততক্ষণে ঘুমের ঔষধে তার মায়ের মৃত্যু হয়েছে। এটা ভেবে তার ঘুম না আশায় তার মোবাইলে ভারতীয় বাংলা জিৎ এর সিনেমা দেখে। তখন ঘড়ির কাটা রাত সাড়ে ১১ টা। ছবি দেখে মায়ের খবর নিতে তার ঘরে যায়। গিয়ে দেখে দরজা খোলা, নাকে হাত দিয়ে বুঝতে পারে শ্বাস নিচ্ছেন। ঔষধে মরার সম্ভাবনা নেই ভেবে পড়নের ওড়না দিয়ে হাত-পা বেধেঁ পুণরায় তার ঘরে ফিরে আসে। রাত ১২ থেকে সাড়ে ১২ টার দিকে হাতে ছুরি নিয়ে আবার তার মায়ের ঘরে যায়। প্রথমে বালিশ দিয়ে মুখে চেপে ধরে। তখন মাকে লড়াচড়া করতে দেখে সন্দেহ হয় চিৎকার দিতে পারে। এ সময় বাড়ির উঠানে মানুষের পায়ের শব্দ পেয়ে ঘাবড়ে যায়। ধারনা করে চিৎকার দিলে ধরা পড়ে যাবে। এটা ভেবে এক হাত দিয়ে মুখে বালিশ চাপা দিয়ে ধরে অন্য হাত দিয়ে গলায় ছুরি চালায়। এক পর্যায়ে মৃত্যু নিশ্চিত হয়ে তার কক্ষে ফিরে আসে। ঘুম না আসায় ইসলামী গজল শুনে শুনে ঘুমিয়ে পড়ে। শনিবার সকালে লোকজনের সন্দেহ এড়াতে ঘুম থেকে উঠে মায়ের ঘরে যায় এবং হাকডাক দেয়। তার সুরচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আমিনা বেগমের গলা কাটা লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। এ সময় আমিনার স্বামী জাবিদ উল্লা ও ছেলে আমির আহমদকে পুলিশ থানায় নিয়ে আসে। এভাবেই ঘটনার লোমহর্ষক বর্ণনা দেয় ঘাতক পুত্র আমির আহমদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com