বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে কাল বৈশাখী ঝড় ৩দিন ধরে বিদ্যুৎ বিচ্ছিন্ন

  • আপডেট টাইম রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭
  • ৬০০ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া কাল বৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষতিসাধিত হয়েছে। ঝড় তুফান শুরু হওয়ার সাথে সাথে বিদ্যুৎ চলে যাওয়ায় গত ৩দিন ধরে ইনাতগঞ্জ এলাকাসহ পার্শ্ববর্তী কয়েকটি ইউনিয়নে বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে। ফলে জনসাধারণকে পোহাতে হচ্ছে নানা দুর্ভোগ।
জানা যায় গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে কাল বৈশাখী ঝড় শুরু হয়। এ সময় উপজেলার বিভিন্ন গ্রামে টিনের চাল উড়িয়ে নেয়াসহ কাচা ঘরবাড়ী বিধ্বস্ত হয়। শত শত গাছপালা উপড়ে পড়ে। ঝড়ের কবলে ইনাতগঞ্জ, বড় ভাকৈর পূর্ব ও বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নে অবস্থিত বিদ্যুতের প্রায় ১৭টি খুটি উপড়ে পড়ায় বুধবার রাত থেকে ওই এলাকাগুলোতে বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে। ফলে ব্যবসায়ী, স্কুল কলেজের ছাত্র-ছাত্রী থেকে শুরু করে সর্বস্তরের জনসাধারণদের পোহাতে হচ্ছে নানা দুর্ভোগ। সব চেয়ে বেশী বিড়ম্বনায় পড়েছেন মোবাইল ফোন ব্যবহারকারীরা। চার্জ পুরিয়ে যাওয়ায় অনেকের ফোন বন্ধ রয়েছে। অনেক বাসা বাড়ীতে ফ্রিজে রাখা খাবার নষ্ট হয়ে গেছে। সন্ধার পর পরই বাজারের ব্যবসায়ীরা দোকান পাঠ বন্ধ করে বাড়ী চলে যান। অন্ধকারে বাজারসহ গ্রামগুলোতে ভুতুড়ে পরিবেশ তৈরী হয়। ফলে ইনাতগঞ্জ এলাকায় চুরি, ডাকাতি বৃদ্ধি পেয়েছে। বিদ্যুৎ কবে নাগাদ আসতে পারে জানার জন্য ইনাতগঞ্জ পল্লী বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রে তাদের মোবাইল ফোনে বার বার কল করা হলেও তারা ফোন রিসিভ করেননা। অনেক চেষ্টার পর রাতে তাদের সাথে যোগাযোগ করলে অভিযোগ কেন্দ্র থেকে জানানো হয়, বিদ্যুৎ সংযোগ দিতে আরো ২দিন সময় লাগতে পারে। ইনাতগঞ্জ বাজারের রওজা অটো পার্টের সত্ত্বাধিকারী জানে আলম বলেন, গত ৩দিন ধরে বিদ্যুৎ না থাকায় সন্ধার পর ঠিক মতো ব্যবসা করা সম্ভব হচ্ছেনা। তিনি দ্রুত কাজ সম্পন্ন করে বিদ্যুৎ সংযোগ প্রদান করার জন্য পল্লী বিদ্যুৎ সমিতির প্রতি আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com