শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

বাকপ্রতিবন্ধী লন্ডন প্রবাসী সিরাজ ও পান্নার পরিণয়

  • আপডেট টাইম শনিবার, ২২ এপ্রিল, ২০১৭
  • ৪৬২ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ বিয়ের মাধ্যমে অবশেষে দুই বাকপ্রতিবন্ধি নতুন জীবন শুরু করলেন। আর এতে করে সকল জল্পনা কল্পনার অবসান ঘটল।
গতকাল শুক্রবার নবীগঞ্জের আউশকান্দি রহমান কমিউনিটি সেন্টারে তাদের বিয়ের আনুষ্টানিকতা স¤পন্ন হয়। বিয়ের আকত পড়ান ইনাতগঞ্জের কাজী ছলিম হোসেন। কনেকে ৫লাখ টাকার কাবিন দেয়া হয়েছে। শুক্রবার বেলা আড়াইটার দিকে বর সিরাজ আহমদ শতাধিক বরযাত্রী নিয়ে রহমান কমিউনিটি সেন্টারে উপস্থিত হন। এ সময় কনে পক্ষ বরকে বরণ করেন। সিলেট ও ঢাকা থেকে বরযাত্রী হিসেবে এসেছেন বর সিরাজ আহমদের ১০ বন্ধু। এরা সবাই বাকপ্রতিবন্ধী। তাদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ছিল। বাকপ্রতিবন্ধী সিরাজের বন্ধুদের কাছে কাগজে লিখিতভাবে জানতে চাওয়া হয়েছিল, কেমন লাগছে। তারাও কাগেজে লিখে জানায়, বিয়েতে এসে তাদের খুব ভাল লাগছে। বিকেল ৫টায় সিরাজ আহমদ স্ত্রী পান্নাকে নিয়ে নিজ বাড়ি মৌলভীবাজারের উদ্দেশ্যে যাত্রা করেন।
মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা ইউনিয়নের উলুয়াইল গ্রামের মৃত হাজী মখলিছুর রহমানের ছেলে সিরাজ আহমদ ও নবীগঞ্জ উপজেলার বড় পিরিজপুর মৃত মুহিব উদ্দিন এর ফাবিহা খানম পান্না এর প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের সূত্রে পরিচয় হয়। পরে চলে একজন অপরজনকে বার্তা বিনিময় এরপর তৈরি হয় বন্ধুত্ব, তারপর প্রেম। এভাবে প্রেমের সম্পর্ক চলে প্রায় ২বছর। ২১ এপ্রিল (শুক্রবার) তাদের বিবাহ দিন ধার্য্য করা হয়। সিরাজ-পান্না প্রেমের সফল পরিণয়ের এই গল্প এখন সারা বাংলাদেশ জুড়ে চমক লাগিয়ে দিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com