বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ফলোআপ ঃ নবীগঞ্জের মংলাপুর ॥ বাবার ছিলো পুত্রকে ইউরোপ পাঠানোর ॥ স্বপ্ন পুরণ হলোনা

  • আপডেট টাইম সোমবার, ৩ এপ্রিল, ২০১৭
  • ৩৯৬ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী ॥ বাবার বড় আশা ছিলো দ্বিতীয় পুত্রকে ইউরোপ পাঠানোর কিন্তু স্বপ্ন পুরণ হলোনা বাবার। দুর্বৃত্তদের হামলায় নিহত জামিলের সহকর্মীদের ছেড়ে সে এখন না ফেরার দেশে। সহপাঠিদের সাথে তার আর ফোনে কথা হবে না, দেখাও হবেনা। কিন্তু তার হত্যাকারীদের ফাঁসি চান সহকর্মী ও এলাকার লোকজন। অপর দিকে তার ভাই কোরআনে হাফেজ মওদুদ এবারের আলেম পরীক্ষা দেয়া হলোনা। হাসপাতালের বেডে সে ভাইয়ের শোকে হাউমাউ করে কাঁদছে। এবং বার বার অজ্ঞান হচ্ছে। গত শুক্রবার গভীর রাতে নবীগঞ্জের আউশকান্দি ইউনিয়নের মংলাপুর গ্রামের মাওঃ মোস্তফা আহমেদ এর বাড়িতে কলাসিবল গেইটের তালা ভেঙ্গে কৌশলে একদল দর্বৃত্তরা প্রবেশ করে। মাওঃ মোস্তফা আহমেদের কক্ষে ঢুকেই হামলা ও তান্ডবলিলা চালায় তারা। তার পাশ্বের ঘরেই ঘুমে নিমজ্জিত ছিলো জামিল। বাবার চিৎকার শুনে এগিয়ে যান জামিল। ধস্তা-ধস্তি শুরু হয় দুর্বৃত্তদের সাথে। এ সময় চেনার জন্য মুখোশধারীদের মধ্যে একজনের মুখোশ টেনে ধরতেই তাকে উপর্যুপরি আঘাত করতে থাকে দুর্বৃত্তরা। এগিয়ে আসে জামিলের ছোট ভাই মওদুদ (১৯) ও মাশুদ (১৪)। দুর্বৃত্তরা তাদের উপরও হামলা চালায়। ছুরিকাঘাতের এক পর্যায়ে দুর্বৃত্তরা জামিল মারা যাবার বিষয়টি নিশ্চিত হয়ে বাড়ির উঠানে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে এলাকাবাসী এসে তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেয়ার পর চিকিৎসক জামিলকে মৃত বলে ঘোষনা করেন। পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এবং ময়না তদন্ত শেষে ওইদিন বিকেলে তার লাশ গ্রামের মাঠে বিশাল জানাজা শেষে দাফন করা হয় পারিবারিক গোরস্থানে।
ওপরদিকে তার ছোট ভাই স্থানীয় সৈয়দপুর বাজার ফাজিল মাদরাসার আলেম পরীক্ষার্থী মওদুদ এর আলিম পরীক্ষা ছিলো। কিন্তু অন্যান্য সহকর্মীরা পরীক্ষায় অংশ গ্রহন করলেও মওদুদের পরীক্ষায় অংশ গ্রহন করা হলোনা। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের বেডে সে কাতরাচ্ছে আর ভাইয়ের জন্য হাউ মাউ করে কাঁদছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com