বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

লাখাইয়ে ৬৫০ পরিবারের মধ্যে বিদ্যুতায়নের উদ্বোধন

  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭
  • ৩৭৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। আর এজন্যই বাংলাদেশে আজ উন্নয়নের জোয়ার বয়েছে। বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে এই স্বাধীন বাংলাদেশে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার কাজ শুরু করেছিলেন। কিন্তু কিছু কুলাঙ্গার তা বাস্তবায়ন করতে দেয়নি। তবে তার কন্যা জননেত্রী শেখ হাসিনা পিতার রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো করে যাচ্ছেন। গতকাল সোমবার বিকাল ৩টায় লাখাই উপজেলার সাতাউক গ্রামে ৬৫০ পরিবারের মধ্যে বিদ্যুতায়নের উদ্বোধন শেষে গ্রামবাসী আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরও বলেন, বিএনপি জামায়াত দেশে জঙ্গীবাদের সৃষ্টি করে উন্নয়ন কাজ ব্যাহত করতে চাইছে। কিন্তু জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সকল বাধার মোকাবেলা করে সামনে এগিয়ে যাচ্ছি। বাংলাদেশকে সয়ংসম্পূর্ণ রাষ্ট্রে পরিণত করাই আমাদের অঙ্গীকার। এরই ধারাবাহিকতায় সাতাউক গ্রামের এই বিদ্যুতায়ন। তিনি হবিগঞ্জ-লাখাইবাসীকে উন্নয়নের শীর্ষে নিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করে সকলের সহযোগিতা কামনা করেন।
লাখাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জিএম সোলায়মান মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুর্শেদ কামাল চৌধুরী, সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান মোল্লা, উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক এম এ মতিন মাস্টার ও এডঃ আবু বক্কর ফরহাদ।
মুড়িয়াউক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুল আমীনের পরিচালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ রেজাউদ্দিন আহমেদ দুলদুল, তেঘরিয়া এসএসডিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম আলম, প্রভাষক ফজলে এলাহী ফরহাদ, আওয়ামী লীগ নেতা মাসুদ মিয়া তালুকদার, আবুল কালাম আজাদ, নূর আহমেদ, আবু সিদ্দিক মিয়া, শিক্ষক নজমূল হক কামাল, বজলুর রহমান, মুক্তিযোদ্ধা জাহির উদ্দিন প্রমুখ। জনসভায় আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com