মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

নবীগঞ্জ জে,কে উচ্চ বিদ্যালয় শতবর্ষ উদযাপন সফল করতে আলমগীর চৌধুরীর আহ্বান

  • আপডেট টাইম শনিবার, ২৮ জানুয়ারী, ২০১৭
  • ৫৭০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শত বছরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান নবীগঞ্জ যুগল-কিশোর (জে কে) উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পুর্তি উদযাপন কমিটির সভাপতি এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী গতকাল শুক্রবার রাত ৮টায় আতশবাজি জ্বালিয়ে ১ম দিনের অনুষ্টানের ২য় পর্ব সাংস্কৃতিক সন্ধ্যার উদ্বোধন করেছেন। এ সময় রেজিষ্ট্রেশন উপ-কমিটির আহ্বায়ক বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তরের প্রাক্তন উপ-পরিচালক ডাঃ শফিকুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং উদযাপন কমিটির সভাপতি এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী বলেন, প্রবীন ও নবীন শিক্ষার্থীদের অক্লান্ত পরিশ্রমে নবীগঞ্জ জে,কে হাইস্কুলের শতবর্ষ পুর্তি অনুষ্টানের ১ম দিনের ১ম পর্ব বর্ণাঢ্য র‌্যালী সন্তুভাবে সম্পন্ন হয়েছে। ২য় পর্ব সাংস্কৃতিক সন্ধ্যা শান্তিপুর্ণভাবে সম্পন্ন হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন, ২৮ জানুয়ারী শনিবার সকালে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এমপি অনুষ্টান স্থলে আশার সাথে সাথেই তাকে অভ্যর্থনা জানানো হবে। পরে পতাকা ও বেলুন উড্ডয়নের মধ্য দিয়ে শতবর্ষপুর্তি অনুষ্টানের শুভ উদ্বোধন করবেন। তিনি দু’দিন ব্যাপী বর্ণাঢ্য এই অনুষ্টান মালা সুষ্টু ও শান্তিপুর্ণভাবে সম্পন্ন করতে নবীগঞ্জের সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেছেন। এছাড়া এই অনুষ্টানকে বর্ণিল সাজে সজ্জিত করে এ পর্যায়ে নিয়ে আসতে গঠিত বিভিন্ন উপ-কমিটির সম্মানিত আহ্বায়ক ও সদস্যবৃন্দসহ সকল প্রবীন ও নবীন শিক্ষার্থীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
উল্লেখ্য, আজ শনিবার সকালে সমাপনী দিনে বর্ষপুর্তি অনুষ্টানে সভাপতিত্ব করবেন উদযাপন কমিটির আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ মোঃ আলমগীর চৌধুরী। স্বাগত বক্তব্য রাখবেন নবীগঞ্জ কলেজের অধ্যাপক ও ৩ বারের নির্বাচিত সাবেক সফল মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী। প্রবন্ধ পাঠ করবেন সিলেট সরকারী মদন মোহন কলেজের অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ। অনুষ্টানের দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করবেন রেজিষ্ট্রেশন কার্যক্রম উপ-কমিটির আহ্বায়ক ডাঃ সফিকুর রহমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com