শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

উবাহাটা কাজী আজিমুন্নিছা হাফিজি মাদ্রাসার জরুরী সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০১৭
  • ৫১৬ বা পড়া হয়েছে

অপু দাশ, শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ আগামী ১৬ ফেব্র“য়ারি উবাহাটা কাজী আজিমুন্নিছা হাফিজি মাদ্রাসা ও আল-হেরা এতিমখানার ১৭তম বাৎসরিক ইসলামিক সম্মেলন সফলের লক্ষে গতকাল সোমবার সকাল ১১ টায় মাদ্রাসার সভাকক্ষে জরুরী সহযোগী ও পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।
সভাটি সঞ্চালনা করেন কাজী আজিমুন্নিছা হাফিজি মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক কাজী মোঃ আব্দুল বাছিত। কুরআন তেলায়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। মাদ্রাসার বাৎসরিক সভা ও মাদ্রাসার উন্নয়ন নিয়ে শুভেচ্ছা ভক্তব্য দেন কাজী মোঃ আব্দুল বাছিত। মাদ্রাসার ছাত্র ও শিক্ষার উন্নয়ন কামনায় বক্তব্য রাখেন উবাহাটা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রজব আলী।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ মুফতি আব্দুল হাশিম, মাষ্টার মোঃ হাবিবুর রহমান, বিশিষ্ট মুরব্বি আলহাজ্ব আব্দুল সাত্রার, ইউপি সদস্য মোঃ চান্দ আলী, মুখলিছুর রহমান। সভায় উপস্থিত ব্যক্তিবর্গ মাদ্রাসার উন্নয়ন ও বাৎসরিক সম্মেলন সফলের লক্ষে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন। পরিশেষে বিশেষ মোনাজাত করেন মাওলানা মো: আব্দুর রউফ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com