মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

আম-ছালা খুইয়ে পাগল প্রায় নবীগঞ্জে সমিরন দাশ ॥ ব্রিক ফিল্ড ব্যবসার টাকা নিয়ে পার্টনারের টালবাহানা

  • আপডেট টাইম শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০১৬
  • ৭৫৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে এস.এইচ.এ ব্রিক ফিল্ডের মালিককে আয়-ব্যয়ের হিসাব না বুঝিয়ে দিয়ে প্রায় ৭৭ লাখ টাকা আত্মসাত করে ফিল্ড থেকে বিতারিত করে দিয়েছেন অপর মালিক হায়দার আলী। এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ পৌর এলাকার গয়াহরি গ্রামের সমিরন দাশ সমাজপতিদের দ্বারে দ্বারে ঘুরে কোন সুফল না পেয়ে পাগল প্রায়। মামলা করতে গিয়েও বাধার সম্মুখিন হচ্ছেন বলে জানিয়েছেন সমিরন দাশ।
অভিযোগ সুত্রে জানা যায়, নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের পাশে মান্দারকান্দি (মিলনগঞ্জ) এলাকায় নবীগঞ্জ উপজেলার সদর ইউপির আলীপুর গ্রামের হায়দার আলী’র সাথে পার্টনার হিসাবে এস.এইচ.এ ব্রিক ফিল্ড নামে একটি ইট ভাটার খোলেন সমিরন দাশ। এতে উভয় পক্ষ ৩০ লাখ করে টাকা বিনিয়োগ করেন। যা ২০১৩ইং সনের ৯ ডিসেম্বর একটি রেজিষ্ট্রার চুক্তিপত্র সম্পাদন করা হয়। উক্ত চুক্তিপত্র মোতাবেক ব্যবসার সমান হিস্যায় লভ্যাংশ দেয়ার সিদ্ধান্ত রয়েছে। সমিরন দাশ ব্যবসার মুলধন ৩০ লাখ টাকা যোগার করে দিতে ভিটেবাড়ি বিক্রি করে পুজিঁ বিনিয়োগ করেন। কিন্তু ২০১৩ইং থেকে চলতি সন পর্যন্ত অপর পার্টনার হায়দার আলী আয় ব্যায়ের হিসাব না দিয়ে নানা টালবাহানা শুরু করে। সমিরন দাশ জানান, তিনি ফিল্ডের আয় থেকে একটি টাকাও নেননি। ফলে পরিবার পরিজন নিয়ে অতিকষ্টে জীবন যাপন করে আসছে। তিনি তার ব্যবসায়ীক পার্টনার হায়দার আলীকে ব্যবসার আয়-ব্যয়ের হিসাব দেখার তাগিদ দেন এবং টাকা দাবী করেন।
সমিরন দাশের হিসাব অনুযায়ী তার মুলধনসহ লভ্যাংশের ৭৭ লাখ টাকা দাবী করেন। কিন্তু হায়দার আলী নানা টালবাহানা করে সময় কর্তন করেন। এনিয়ে একাধিক শালিস বিচার হলেও সমিরন দাশ কোন ফল পাননি। গত ৩/৪ দিন পূর্বে সমিরন দাশকে ব্রিক ফিল্ড থেকে বিতারিত করে দেন। এতে অসহায় সমিরন দাশ বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন। কিন্তু কোন কিনারা পাচ্ছেন না। এতে নবীগঞ্জ থানায় মামলা করতে গিয়েও বাধার সম্মুখিন হচ্ছেন বলে তিনি অভিযোগ করেন।
সমিরন দাশ বলেন, প্রভাবশালী হায়দার আলী তার ৭৭ লাখ টাকা আত্মসাত করে জোরপুর্বক ব্রিক ফিল্ড থেকে বের করে দিয়েছে। বর্তমানে তিনি আম-ছালা দু’দিক হারিয়ে স্ত্রী-সন্তানদের নিয়ে মানবেতর জীবন যাপন করে আসছেন। তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
এ ব্যাপারে হায়দার আলীর সাথে যোগাযোগ করলে তিনি ঘটনাটি সঠিক নয় দাবী করে ফোন রেখে দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com