শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ খুনের ঘটনায় ১শ জনকে অভিযুক্ত করে মামলা শহরে পুলিশ সুপারের নেতৃত্বে অবৈধ মোটর সাইকেলের বিরুদ্ধে অভিযান ॥ জরিমানা আদায় হবিগঞ্জ গভঃ হাই স্কুল এলামনাই এসোসিয়েশন গঠন কল্পে আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়কদের পরামর্শ সভা নবীগঞ্জের কালিয়ারভাঙ্গা ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জ পৌরসভার প্রধানদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা জাতীয় ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতায় সারা দেশে তৃতীয় হয়েছে হবিগঞ্জ আহ্ছানীয়া মিশন হাফিজিয়া মাদ্রাসার ছাত্র জনসেবাকে ইবাদত হিসাবেই গ্রহন করেছি-সৈয়দ মোঃ শাহজাহান শিক্ষিকা আত্মহত্যার প্ররোচনায় মামলা হলেও ২৪ ঘন্টাও গ্রেফতার নেই আসামি শহরের উত্তর শ্যামলীতে কুকুর নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা ॥ আটক ১ প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধারের ঘটনায় ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের

চুনারুঘাটে নারিকেল গাছ থেকে পড়ে এক ব্যক্তি আহত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০১৬
  • ৩৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলার উলুকান্দি গ্রামে নারিকেল গাছ থেকে পড়ে সারাজ মিয়া (৩০) নামের এক ব্যক্তি মৃত্যু পথযাত্রী। সে ওই গ্রামের সুরুজ আলীর পুত্র। গতকাল বুধবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
আহত সুত্রে জানা যায়, সারাজ বাড়ির পাশে একটি নারিকেল গাছে নারিকেল পাড়তে উঠে। এ সময় সে গাছ থেকে নিচে পড়ে আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com