শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচংয়ে পূজামন্ডপ পরিদর্শনকালে এমপি মজিদ খান ধর্মীয় উৎসব সার্বিক ও সুন্দরভাবে পরিচালনায় সরকার তৎপর

  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০১৬
  • ৪৫৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, আওয়ামীলীগ সরকারের আমলে বাংলাদেশের মানুষ শান্তিপূর্ণভাবে ধর্মীয় উৎসব পালন করতে পারে। সরকার জনগণের কল্যাণে দিনরাত কাজ করে দেশকে উন্নয়নের দিকে এগিযে নিয়ে যাচ্ছে। আমরা সরকারের প্রতিনিধি হিসেবে দিন-রাত পরিশ্রম করে জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছি। ওই পূজা উৎসবের আনন্দকে উপভোগ করা জন্যে আমরা বিভিন্ন পূজা মণ্ডপ ঘুরে ঘুরে পূজারির সাথে কুশল বিনিময়ের মাধ্যমে উৎসাহ প্রদান করছি।
গতকাল বানিয়াচং উপজেলার ১৩নং মন্দরী, ১২নং সুজাতপুর, ১৫নং পৈলারকান্দি ইউনিয়নের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনকালে এমপি আব্দুল মজিদ খান এসব কথা বলেন। তিনি আরও বলেন, ধর্মীয় উৎসব সার্বিক ও সুন্দরভাবে পরিচালনার জন্যে সরকার তৎপর রয়েছে। সরকার প্রত্যেকটি পূজা মণ্ডপে আর্থিকভাবে সহযোগিতা করছে।
এ সময় উপস্থিত ছিলেন, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন খান, ইউপি চেয়ারম্যান শেখ শামছুল হক, ইউপি চেয়ারম্যান মোঃ আহাদ মিয়া, ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল কদ্দুছ শামীম, ইউপি ফজলুর রহমান খান, ইউপি চেয়ারম্যান শাহ সওকত আরেফীন সেলিম, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান খান, আওয়ামীলীগ নেতা প্রফুল্ল বৈষ্ণব, শামছুল হক তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আশরাফ সোহেল, সাধারণ সম্পাদক আশরাফ চৌধুরী বাবুল, ছাত্রলীগ সাধারণ সম্পাদক এমদাদুল হক শাহীন, সাবেক ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন খন্দকার, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম পাশা, মন্দুরী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ ইদ্রীছ মিয়া, সাধারণ সম্পাদক এসএম জাহির, পৈলারকান্দি ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পীযূষ সূত্রধরসহ শাতাধিক নেতাকর্মী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com