বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

১০ কেজি চাল বিক্রি নিয়ে দুর্নীতি করলে ছাড় দেয়া হবে না-আলমগীর চৌধুরী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০১৬
  • ৪০৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী গতকাল বুধবার উপজেলার বিভিন্ন ইউনিয়নে ১০ টাকা মুল্যে চাল বিতরণের কার্যক্রম আকস্মিক পরিদর্শন করেছেন। গতকাল দুপুরে করগাওঁ ইউপির ১, ২, ৩, ৪ ও ৫নং ওয়ার্ডের ডিলার কনক দাশের দোকান কলেজ পয়েন্টে যান। সেখানে গিয়ে প্রথমে দোকানে অবস্থিত রেজিষ্ট্রার খাতা, চাল ভর্তি বস্তা পর্যবেক্ষন করে সন্তোষ প্রকাশ করেন। দুপুরে দেখা যায় ১৪৩ জন দরিদ্রদের মাঝে চাল বিক্রি করা হয়েছে। অবষ্টিট লোকজন লাইনে রয়েছে। তিনি দরিদ্র মানুষের সাথে কথা বলেছেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চাল বিক্রির দায়িত্বপ্রাপ্ত তদারকি কর্মকর্তা কামরুন্নাহার, ইউপি মেম্বার সাইদুর রহমান, মিজানুর রহমান, ফনি ভুষন দাশ ও ইউপি অফিস সহকারী মিনহাজ উদ্দিন সবুজ প্রমূখ। এ সময় উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র মানুষের মধ্যে স্বল্প মুল্যে চাল বিতরণ করে নির্বাচনী ওয়াদা বাস্তবায়ন করেছেন। কাজেই উক্ত চাল নিয়ে কোন প্রকার হেরফের করলে বরদাশত করা হবে না বলেও হুশিয়ার উচ্চারণ করেন। তবে চাল বিতরণ, ষ্টক ও রেজিষ্ট্রার খাতা দেখে সন্তোষ প্রকাশ করেছেন। উক্ত দোকানে আজ বৃহস্পতিবার সকাল থেকে ইউনিয়নের ৩ ও ৫নং ওয়ার্ডের কার্ডধারীদের মধ্যে চাল দেয়া হবে।
এ সময় আলমগীর চৌধুরী উপস্থিত লোকজনের উদ্দেশ্যে বলেন, সরকারের কর্মসূচি হতদরিদ্রদের মাঝে ১০ কেজি চাল বিক্রি নিয়ে কেউ দুর্নীতির আশ্রয় নিলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এজন্য কাউকে ছাড় দেওয়া হবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com