শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে বিদ্যুত বিপর্যয় ফুঁসে উঠেছে জনতা ॥ ডিজিএম এর অপসারণের দাবীতে বিক্ষোভ, অফিস ঘেরাও করে তালা ঝুলিয়ে ২ ঘণ্টা সড়ক অবরোধ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪৫২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে বিদ্যুত বিপর্যয়ের প্রতিবাদে ফুঁসে উঠেছে ভুক্তভোগি জনতা। অতীষ্ঠ হয়ে গ্রাহকরা রাজপথে নেমেছে। ডিজিএম এর অপসারণ দাবী এবং বিদ্যুত সরবরাহ স্বাভাবিক করার দাবীতে গতকাল বুধবার দুপুরে বিক্ষোভ করেছে সকল স্তরের গ্রাহকরা। এ সময় পল্লী বিদ্যুত অফিস ঘেরাও করে ফটকে তালা ঝুলিয়ে দেয়া হয়। সেই সাথে বিক্ষুব্ধ জনতা নবীগঞ্জ-কাজিরবাজার রোড প্রায় ২ঘণ্টা অবরোধ করে রাখে। এতে করে ওই সড়কে কয়েকশতাধিক যানবাহন আটকা পড়ে।
nabiganj-pic-3-copyখবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার, থানার অফিসার ইনচার্য আব্দুল বাতেন খাঁন ঘটনাস্থলে গিয়ে আন্দোলনকারীদের সাথে আলোচনা সাপেক্ষে পরিস্থিতি স্বাভাবিক করেন। এরপরে পল্লী বিদ্যুতের ডিজিএম ভজন কুমার বর্মনকে নিয়ে মাইকে বক্তব্য দিয়ে আন্দোলনকারীদের সাথে একাত্মতা প্রকাশ করে আগামী ৭ দিনের মধ্যে লোডশেডিং এর সমাধানের আশ্বাস দেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার অফিসার ইনচার্জ বক্তব্য প্রদান করে আন্দোলনকারীদের দাবী অচিরেই সমাধানের আশ্বাস দিলে আন্দোলনকারীরা তাদের অবরোধ ও আন্দোলন প্রত্যাহার করে নেয়।
নবীগঞ্জ পল্লী বিদ্যুতের ভুক্তভোগী গ্রাহকরা জানান, উপজেলার সর্বত্রই বিদ্যুত বিপর্যয় ঘটেছে। বিদ্যুত সরবরাহ ব্যবস্থা অতীতের সকল রেকর্ড ভঙ্গ করেছে। ২৪ ঘণ্টার মধ্যে দফায় দফায় ৮ থেকে ১০ ঘণ্টা বিদ্যুত সরবরাহ দেয়া হয়ে থাকে। গত কয়েক মাস ধরেই এমন অবস্থা চলে আসছে। এতে করে গ্রাহরা চরম ভোগান্তির শিকার হতে হচ্ছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বিদ্যুত সরবরাহ স্বাভাবিক করার কোন উদ্যোগই নিচ্ছেনা। ফলে গ্রাহকদের মধ্যে বিক্ষোভ দানা বেধে উঠে। এর জের ধরেই দলমত নির্বিশেষে সকল স্তরের গ্রাহকরা গতকাল রাজপথে নামতে বাধ্য হন বলে জানান বিক্ষুব্ধ জনতা।
বিক্ষোভ চলাকালে জাকারিয়া আহমেদ অপুর পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) নাজমা বেগম, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, পৌরসভার প্যানেল মেয়র এটিএম সালাম, উপজেলা বাসদের সভাপতি চৌধুরী ফয়সল সোয়েব, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম এ আহমদ আজাদ, সাবেক সাধারন সম্পাদক মোঃ সরওয়ার শিকদার, অর্থ সম্পাদক এম মুজিবুর রহমান, কবি এম শহিদুজ্জামান চৌধুরী, প্রেসক্লাবের অফিস সম্পাদক মতিউর রহমান মুন্না, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুহিনুর রহমান অহি, মাঃ আব্দুর রকিব হক্কানি, নবীগঞ্জ নিউজের প্রতিষ্ঠাতা ইসফাক রায়হান, ব্যবসায়ী শাহ শামিম আহমেদ, শাহ সুমন আহমদ, এইচ এম মাসুদ, রুপন তালুকদার সাগর, ছনি চৌধুরী, হাবিবুর রহমান, সুমন আরিফ, রাজু হক, নানু আহমেদ, জুবেল আহমেদ, আহমেদ রাজু, আহমেদ সবুজ, সাদিকুর রহমান শিপু, জুনাইদ আহমেদ, এনামুল হোসেন, সাইফুর রহমান, আবু নাসের মোঃ ইকবাল, ইমতিয়াজ পাপন, আহমেদ লুমন, ইসতিয়াক আপন, নাঈম আহমেদ, হেলাল আহমেদ, কাউছার হুসাইন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com