বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

এডঃ শহীদের তালাক প্রাপ্ত স্ত্রী আইনুন্নেছা কারাগারে

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ মার্চ, ২০১৬
  • ৪০৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দীর্ঘদিন বিভিন্ন নাটকীয়তার পর অবশেষে হাসপাতাল থেকে অসু¯’ থাকার পর অবশেষে এডভোকেট আব্দুস সহিদের তালাক প্রাপ্ত দ্বিতীয় স্ত্রী আটক আইনুন্নেছা (৩৫) কে কারাগারে প্রেরণ করা হয়েছে।
গতকাল সোমবার দুপুরে সদর থানার মহিলা পুলিশ তাকে কোর্টে প্রেরণ করলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
উল্লেখ্য আব্দুস সহিদের প্রথম স্ত্রী মারা যাবার পর তিনি আইনুন্নেছাকে বিয়ে করেন। দ্বিতীয় বিয়ের পর প্রথম স্ত্রীর  কন্যা ও পুত্র বাসা ছেড়ে অন্যত্র বসবাস করে। কিছুদিন আগে ২য় স্ত্রী ও তার প্রথম স্বামীর পুত্র ইব্রাহিম অত্যাচার শুরু করে তাদের জমি জমা নিয়ে। এতে আইনুন্নেছা ও সাইফুদ্দিন জাবেদ আহত হয়। এ ঘটনায় আব্দুস সহিদ বাদি হয়ে তার ২ স্ত্রী আইনুন্নেছা ও তার পুত্র ইব্রাহিমকে আসামী করে ১টি মামলা দায়ের করেন। পুলিশ ইব্রাহিমকে কারাগারে প্রেরণ করে এবং আইনুন্নেছা অসুস্থ থাকায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল সুস্থ হয়ে উঠলে তাকে কারাগারে পাঠায় পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com