বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জশ্নে জুলুছে নবী প্রেমিদের ঢল

  • আপডেট টাইম রবিবার, ২৭ ডিসেম্বর, ২০১৫
  • ৫০৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ পবিত্র জশ্নে জুলুছে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে হবিগঞ্জ শহরে দলমত নির্বিশেষে হাজার হাজার জনতার অংশগ্রহণে বিশাল জশ্নে জুলুছ অনুষ্ঠিত হয়েছে। গতকাল হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামাত সমন্বয় পরিষদের উদ্যোগে জেলা সদরে জশ্নে জুলুছ বের করা হয়। ভোর থেকে জেলার প্রত্যন্ত অঞ্চলের মসজিদ মাদ্রাসা, স্কুল, কলেজ, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন স্ব-স্ব ব্যানারে খন্ড খন্ড মিছিল চৌধুরী বাজার কেন্দ্রীয় সুন্নী জামে মসজিদে জমায়েত হতে থাকে। এ সময় নবী (সঃ) এর শান ব্যতীত অন্য কোন বক্তব্য না দেয়ার জন্য সকরের প্রতি আহŸান জানান। সকাল ১০টায় সংগঠনের আহবায়ক আলহাজ্ব মোঃ রইছ মিয়া, এমপি আবু জাহির, এমপি আব্দুল মজিদ খান ও এমপি মুনিম চৌধুরী বাবুর নেতৃত্বে মিছিলটি জেলা প্রশাসকের কার্য্যালয় সামন নিমতলায় গিয়ে সমাবেশে মিলিত হয়। আহলে সুন্নাত ওয়াল জামাত সমন্বয় পরিষদ হবিগঞ্জের আহবায়ক আলহাজ্ব মোঃ রইছ মিয়ার সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক কাজী মাওঃ এম.এ. জলিলের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আলহাজ্ব এডঃ আব্দুল মজিদ খান এমপি, এম.এ মুনিম চৌধুরী বাবু এমপি। সমাবেশে কোরআন তেলাওয়াত করেন কাজী মাওঃ নাজমুল হোসেন, না’তে রাসুল (সাঃ) পাঠ করেন শায়ের মোঃ আব্দুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সদস্য সচিব আলহাজ্ব অধ্যক্ষ মাওঃ গোলাম সারওয়ারে আলম। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন- পিপি এডঃ আকবর হোসেন জিতু, চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান আওয়াল, হবিগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান সেলিম, চেম্বার পরিচালক মোঃ মিজানুর রহমান মিজান।
সভায় বক্তারা ঈদে মিলাদুন্নবী (সাঃ) এর আয়োজন রাষ্ট্রীয়ভাবে আরো জাকজমকপূর্ণভাবে পালন করার আহŸান জানান।
সভাপতি আলহাজ্ব মোঃ রইছ মিয়া তার সমাপনী বক্তব্যে বলেন, সকল সুন্নী জনতাকে ঐক্যবদ্ধ করে আগামী দিনগুলিতে সুন্নীয়তের বিভিন্ন কর্মসূচী বাস্তবায়নে এগিয়ে আসতে হবে। তিনি জশনে জুলুছ সফল করায় সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com