শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে এক লম্পটের হাতে শিশু ধর্ষিত

  • আপডেট টাইম শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪১৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা বাউসা ইউনিয়নের মাইজগাও গ্রামের মৃত আঃ হামিদের ৯ বছরের শিশু কন্যা বাসায় গৃহ পরিচালিকার কাজ দেবে বলে একই গ্রামের করম উল্লার লম্পট পুত্র শাহিন মিয়ার হাতে ধর্ষনের শিকার হয় ওই শিশু কন্যা। মেয়ের কাছ থেকে ধষর্নে ঘটনার বিবরন শুনে আঃ হামিদ গ্রামের মুরুব্বীদের বিষয়টি জানালে তারা সামাজিক ভাবে দেখের দেয়ার আশ্বাস প্রদান করেন। কিন্তু ৩দিন অতিবাহিত হয়ে গেলে ওই লম্পটের সাথে বিষয়টি সামাজিক ভাবে দেখে দিতে পারেনি স্থানীয় মুরুব্বীয়াগণ। অবশেষে গতকাল সকাল ১১টায় র্ধষনের শিকার শিশুটিকে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে প্রেরন করা করেছে।
জানা যায়, উল্লেখিত গ্রামের মৃত আব্দুল হামিদের স্ত্রী লালবানু স্বামীহারা সংসার ভিক্ষা করে জীবন সংগ্রাম জ্বালিয়ে যাচ্ছেন। তার কাছ থেকেই ৯ বছরের শিশু কন্যাকে বাউসা পয়েন্টে রংবার বেগমের বাসায় গৃহ পরিচালিকার কাজ দিবে বলে গত রবিবার একই গ্রামের লম্পট শাহিন ওই শিশু বাচ্চাটি বাড়ি থেকে নিয়ে আসে। পরে রংবার বেগমের ঘরেরই তাকে ধর্ষণ করে বলে অভিযোগ উঠে। এ ঘটনা স্থানীয় মুরুব্বী সামাজিক ভাবে শেষ করে দেয়ার কথা দিলে শেষ না হওয়ায় গতকাল শুক্রবার সকাল ১১টায় মূর্মুষ অবস্থায় ধর্ষিত শিশু কন্যাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার অবস্থার অবনতি দেখে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করে। এ ঘটনা ধামা চাপা দির্তে ব্যর্থ হয়েছে ওই লম্পট শাহীন। হাসাপাতে আসা লালবানু জানায়, ঘটনার ৩ দিন পর শিশু কন্যার অবস্থা অবনতি দেখে মা ও গ্রামের কিছু সামাজিক লোকজনের আর্থিক সাহায্য নিয়ে মেয়েটি চিকিৎসা করাতে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com